বাংলাদেশ–ইংল্যান্ড ওয়ানডে সিরিজের টিকিটের মূল্য তালিকা প্রকাশ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৫৫

বাংলাদেশ বনাম ইংল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে আগামী ১ মার্চ। সিরিজ শুরুর একদিন আগে টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এতে দেখা গেছে, সর্বনিম্ন ২০০ টাকায় মাঠে বসে দেখা যাবে ম্যাচ। এছাড়া টিকিটের সর্বোচ্চ মূল্য নির্ধারণ করা হয়েছে ১৫০০ টাকা।

জানা গেছে, আগামীকাল মঙ্গলবার থেকে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে কাউন্টার থেকে এই টিকিট সংগ্রহ করতে পারবেন দর্শকরা। প্রথম দুই ম্যাচের আগের দিন এবং ম্যাচের দিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট।

বিসিবি জানায়, ইস্টার্ন স্ট্যান্ড গ্যালারির টিকিটের মূল্য ২০০ টাকা। এছাড়া গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম সর্বোচ্চ ১৫০০ টাকা। এছাড়া নর্থ/সাউথ স্ট্যান্ড গ্যালারীতে ৩০০ টিকিট কেটে খেলা দেখতে পারবেন দর্শকরা। একইসঙ্গে ক্লাব হাউজের টিকিট পাওয়া যাবে ৫০০ টাকায়। অপরদিকে ভিআইপি স্ট্যান্ড গ্যালারির টিকিটের দাম ধরা হয়েছে ১০০০ টাকা করে।

এদিকে আগামী ১ ও ৩ মার্চ প্রথম দুই ওয়ানোডে ম্যাচের পর দুদল যাবে চট্টগ্রামে। সেখানে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে। আগামী ৬ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে তৃতীয় ওয়ানডে ম্যাচ।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এসএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :