জোড়া প্রেম গুঞ্জনের মাঝেই অন্য পুরুষের সঙ্গে সারার জলকেলি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৪০

ক্যারিয়ারের শুরু থেকেই আলোচনার কেন্দ্রে বলিউড তারকা সাইফ আলি খানের খানের একমাত্র কন্যা সারা আলি খান। না কাজ নয়, সৌজন্য তার প্রেম জীবন, যা নিয়ে বর্তমানেও দারুণ চর্চা। কখনো তাকে ভারতীয় দলের উদীয়মান তারকা ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে দেখা যাচ্ছে, আবার কখনো আবার প্রাক্তন প্রেমিক কার্তিক আরিয়ানের সঙ্গে অভিনেত্রীকে ক্যামেরাবন্দি করছেন পাপারাৎজিরা।

সারা আসলে কার সঙ্গে প্রেম করছেন— এ নিয়ে কৌতুহলের অন্ত নেই কারও। এই পরিস্থিতিতে মাঝেই রহস্যময় এক ব্যক্তির সঙ্গে পুলে জলকেলি করতে দেখা গেল সারাকে। ইতোমধ্যে সেই রহস্যমানবের সঙ্গে সারার জলকেলি করার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নীল রঙের একটি ফ্লোরাল বিকিনি পরে রহস্যময় ওই ব্যক্তির পাশে দাঁড়িয়েই চায়ের কাপে চুমুক দিচ্ছেন সারা।

নেটিজেনদের দাবি, সারার মনে কার্তিক এবং শুভমান গিলের ‘ডুয়েল’ চলছে। তারই মাঝে তিনি ‘তৃতীয় পুরুষে’র সঙ্গে ছবি দেওয়ায় আরও বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। সারার সঙ্গে কে এই রহস্যময় পুরুষ? এই ব্যক্তির সঙ্গে কি প্রেম করছেন নায়িকা? প্রশ্ন করছেন অনেকেই। সানগ্লাস পরা রহস্যময় যুবক কে? এই প্রশ্নও তুলছেন অনেকে। ঝড়ের গতিতে ভাইরাল সেই ছবি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর বলছে, ওই ব্যক্তির নাম স্যাঙ্কি এভরাস। তিনিই সারার সঙ্গে তোলা ছবিটি নেটমাধ্যমে শেয়ার করেছিলেন। পরে অভিনেত্রীর সঙ্গে একটি রিল ভিডিও-ও শেয়ার করেন তিনি। বলিউডের জনপ্রিয় হেয়ার স্টাইলিস্ট স্যাঙ্কি। সারা থেকে কিয়ারা- সবার চুলের যত্ন নেওয়ার দায়িত্ব তার কাঁধে। তবে শুধুমাত্র হেয়ার স্টাইলিস্ট নন, তিনি সারার খুব ভালো বন্ধুও বটে।

অতীতে কার্তিক আরিয়ানের সঙ্গে প্রেম করতেন সারা আলি খান। বাবার সঙ্গে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে গিয়ে তিনি বলেছিলেন, ‘আমার কার্তিক আরিয়ানকে ভীষণ ভালো লাগে।’ সাইফ বলেছিলেন, ‘আমার জামাই হতে গেলে ব্যাংক ব্যালেন্স থাকতে হবে। আমার মেয়ের যত্ন নেওয়ার টাকা থাকলেই বিয়ে দেব।’ পরবর্তীতে কার্তিক এবং সারার ভালোবাসার কাহিনি শুরু হয়।

যদিও খুব বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। এরপর প্রয়াত নায়ক সুশান্ত সিং রাজপুতের সঙ্গেও সারার সম্পর্ক ছিল বলে শোনা যায়। বর্তমানে শোনা যাচ্ছে, ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে জমিয়ে প্রেম করছেন সারা। রেস্তোরাঁ, এয়ারপোর্ট, হোটেল লবি, এমনকি বিমানেও তাদের একসঙ্গে দেখা গেছে। যদিও বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি দুই তারকা।

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :