শহীদ চান্দু স্টেডিয়াম থেকে বিসিবির লোকবলসহ মালামাল গুটিয়ে নেয়ার প্রতিবাদ

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মার্চ ২০২৩, ২০:১৯

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম থেকে বিসিবির লোকবলসহ মালামাল গুটিয়ে নেয়ার সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার বিকালে শহরের সাতমাথায় বগুড়াবাসীর ব্যানারে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বগুড়ার ক্রীড়াঙ্গনের সাবেক ও বর্তমান খেলোয়াড়, রাজনীতিবিদ, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীপেশার প্রায় ৩ শতাধিক মানুষ অংশ নেন।

বগুড়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও ক্রীড়া সংগঠক মুকুল ইসলামের সঞ্চালনায় এ মানববন্ধনে বক্তারা বলেন, জেলা ক্রীড়া সংস্থার অসহযোগিতার অভিযোগ তুলে স্টেডিয়াম থেকে বিসিবির কার্যক্রম গুটিয়ে নেওয়া হটকারী এক সিদ্ধান্ত। বিসিবির হাস্যকর এই সিদ্ধান্ত বগুড়ারবাসীর জন্য লজ্জার। বগুড়া থেকে মুশফিকুর রহিম, শফিউল সুহাস, তৌহিদ হৃদয়, তামিমের মতো খেলোয়াড় তৈরি হয়েছে। বগুড়ার চান্দু স্টেডিয়ামের প্রতি শুরু থেকে বিসিবির বিমাতাসুলভ আচরণ করে আসছে। বগুড়ার স্টেডিয়াম আন্তর্জাতিক যেকোন ভেন্যুর মতোই মানসম্মত। সেখানে এই মাঠকে পরিচর্যা না করে উল্টো নতুন নতুন মাঠ তৈরি করে কোটি টাকা নষ্টের পাঁয়তারা। যদি অবিলম্বে বগুড়ার চান্দু স্টেডিয়ামে বিসিবি তাদের কার্যক্রমসহ আন্তজার্তিক ভেন্যু চালু না করে, তাহলে লংমার্চ করা হবে। দ্রুতই এই ভেন্যুতে আন্তর্জাতিক খেলা বিসিবিকেই ফিরিয়ে দিতে হবে।

ক্রীড়া সংগঠক কেএম মাহবুব জিয়নের সভাপতিত্বে এই মানববন্ধনে বক্তব্যে দেন- বগুড়া জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদ রাজ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, জেলা ক্রিকেটার্স ফোরামের সাধারণ সম্পাদক মেহেদী হাসানসহ আরো অনেকে।

(ঢাকাটাইমস/০৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :