ভোলায় বাসচাপায় দুই কলেজ ছাত্রীসহ নিহত ৩

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০২৩, ১২:১১

ভোলায় যাত্রীবাহী বাসচাপায় দুই কলেজ ছাত্রীসহ অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

শুক্রবার (১৭মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের অতোরউদ্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের কয়সর মাতাব্বরের মেয়ে রিমা (১৭), একই এলাকার জাহাঙ্গীরের মেয়ে শিখা (১৭) ও একই এলাকার বাসিন্দা মো. কালাম (৫৫)। নিহত রিমা ও শিখা দৌলতখান উপজেলার হালিমা খাতুন মহিলা কলেজের দ্বাদশ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। এ ঘটনায় অটোরিকশার চালক আব্দুল কাদের (৪০) গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালের দিকে দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের মধ্য জয়নগর এলাকা থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় তিন যাত্রী বাংলা বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় বাংলাবাজারের দক্ষিণ পাশে অতোরদ্দি এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই তিন যাত্রী নিহত হয়। এ সময় অটোচালক গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

নিহত শিখা ও রিমার পরিবার জানায়, শুক্রবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে কলেজে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে এরা দুজন অটোরিকশায় করে কলেজে যাচ্ছিলেন। এসময় বাংলা বাজারের দক্ষিণ পাশে অতোরদ্দি এলাকায় তাদের অটোরিকশাটিকে একটি যাত্রীবাহী বাস চাপা দিয়ে চলে যায়। এতে এরা দুজনসহ অটোতে থাকা আরো এক যাত্রী নিহত হয়।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখন পর্যন্ত তিনজন নিহত ও একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৭মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :