হত্যার হুমকি: সালমান খানের কলকাতার শো অনির্দিষ্টকালের জন্য স্থগিত

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০২৩, ০৮:৫২

অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গেল বলিউড সুপারস্টার সালমান খানের কলকাতার শো। তবে বাতিল হয়নি। এমনই খবর প্রকাশ্যে এলো আয়োজক কর্তৃপক্ষের তরফ থেকে। জানানো হয়েছে, মে থেকে জুনের মধ্যে কোনো এক সময়ে এই শো অনুষ্ঠিত হবে।

গত জানুয়ারিতে সালমানের কলকাতায় আসার কথা ছিল। সেখানে পারফর্ম করার কথাও ছিল দাবাং ট্যুরের অংশ হিসেবে। কিন্তু শেষ মুহূর্তে ভেন্যুর সমস্যা হওয়ায় সেই শো বাতিল করে দেওয়া হয়। এরপর জানা যায়, শো হবে এপ্রিলে। কিন্তু এখন যেভাবে ভাইজানকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে তাতে আগামী মাসে সেই শোয়ের উপর প্রশ্ন চিহ্ন পড়েছে।

সালমানকে সম্প্রতি ইমেইল বার্তায় হত্যার হুমকি দেওয়া হয়েছে। ফলে এখন এই অবস্থায় দাঁড়িয়ে কলকাতার শো নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। তবে এই শোতে কেবল সালমান নন, বলিউডের একাধিক তাবড় তাবড় অভিনেতার আসার কথা ছিল। কিন্তু সেই শো এখন ক্যানসেল হতে চলছে নিরাপত্তার কথা ভেবে।

যদিও আয়োজকরা বলছেন অন্য কথা। তারা বলছেন, ‘কারা এসব ভুয়ো খবর ছড়াচ্ছে? শো হবে, তবে এপ্রিলে নয়, মে জুন মাসে। সালমানের দল গত নভেম্বরে এখানে এসে সমস্ত খুঁটিনাটি প্ল্যানিং সেরে গেছে ট্যুরের। আমরা শিগগিরই অনুষ্ঠানের দিন ঘোষণা করব। এই শো হবে, আর কলকাতার অন্যতম বড় খেলার মাঠেই হবে।’

এদিকে, ইমেইলে হত্যার হুমকি পাওয়ার পর সালমানকে এখন ওয়াই প্লাস ক্যাটাগরির সুরক্ষা দেওয়া হয়েছে। আয়োজকরা বলছেন, গত নভেম্বরে অভিনেতার ভাই সোহেল খান এবং তার ব্যক্তিগত সিকিউরিটি গার্ড এসে ভেন্যু পর্যবেক্ষণ করে গেছেন, যাতে ভাইজানের নিরাপত্তা নিয়ে কোনো প্রশ্ন না ওঠে।

প্রসঙ্গত, নব্বয়ের দশকে দুটি কৃষ্ণসার হরিণ হত্যাকে কেন্দ্র করে সালমানের ওপর ক্ষেপে আছে পাঞ্জাবের বিষ্ণোই সম্প্রদায়। সেই সম্প্রদায়েরই গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ক্রমাগত সালমানকে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। বলছে, সালমান ক্ষমা না চাইলে তাকে হত্যা করা হবে যেকোনো মূল্যে।

(ঢাকাটাইমস/২৪মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

সাবেক স্ত্রী তিন্নির সঙ্গে বর্তমান সম্পর্ক নিয়ে যা বললেন হিল্লোল

এই বিভাগের সব খবর

শিরোনাম :