পূর্বঘোষিত কর্মসূচিতে পরিবর্তন আনল বিএনপি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২৩, ১৯:০৮

বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং পূর্ব ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবীতে বিএনপির ডাকা কর্মসূচিতে পরিবর্তন এনেছে দলটি।

শনিবার (২৫ মার্চ) বিএনপির সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কর্মসূচিগুলো হলো:

১লা এপ্রিল শনিবার সারাদেশের সকল মহানগর ও জেলায় বেলা ২টা থেকে ৪টা পর্যন্ত অবস্থান কর্মসূচি। এবং ৮ এপ্রিল শনিবার সারাদেশের সকল মহানগরের থানা পর্যায়ে ও জেলার উপজেলা পর্যায়ে বেলা ৩টা থেকে ৫টা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি।

৯ এপ্রিল থেকে ১৩ এপ্রিলের পরিবর্তে ১০ এপ্রিল থেকে ১৬ এপ্রিল পর্যন্ত নিম্নোক্ত বিভাগের সময়সূচি অনুযায়ী বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সারাদেশের সকল ইউনিয়ন পর্যায়ে ১০ দফা, রাষ্ট্রকাঠামো মেরামত, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দূর্নীতির বিষয়ে প্রচারপত্র বিলি মানববন্ধন/অবস্থান কর্মসূচি।

(ক) ১০ এপ্রিল, রাজশাহী ও সিলেট বিভাগ; (খ) ১১ এপ্রিল, খুলনা ও কুমিল্লা বিভাগ; (গ) ১২ এপ্রিল, ঢাকা ও বরিশাল বিভাগ; (ঘ) ১৩ এপ্রিল, ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগ এবং (ঙ) ১৬ এপ্রিল, রংপুর ও চট্টগ্রাম বিভাগ।

এছাড়া ২৮ মার্চ থেকে ২০ এপ্রিল পর্যন্ত সারাদেশের সকল জেলা/মহানগর, উপজেলা/থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে বিভিন্ন শেণী পেশার মানুষের সহিত মতবিনিময় সভা, দুস্থ, অসহায় ও ক্ষতিগ্রস্থ মানুষদের সহায়তাসহ বিভিন্ন গণসংযোগমূলক কর্মসূচি করবে বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মী।

উল্লেখ্য, শুক্রবার ঢাকার ইস্কাটনে লেডিস ক্লাবে বিএনপি আয়োজিত এক ইফতার মাহফিলে কর্মসূচি ঘোষণা করেছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

(ঢাকাটাইমস/২৫মার্চ/জেবি/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :