দিনে আদালতের বিচারক, রাতে করেন পর্ন ছবিতে অভিনয়!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২৩, ১৬:৪৬

একটু বাড়তি আয়ের জন্য মানুষকে কত কিছুই না করতে হয়। তার মধ্যে হয়তো দুই ধরনের কাজের মধ্যে কোনো মিলই থাকে না। তাই বলে সেই পার্থক্য যে এমন জায়গায় পৌঁছাতে পারে- তাও বোধহয় কেউ কল্পনাও করেনি।

সম্প্রতি এমনই কাণ্ড ঘটিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের এক ব্যক্তি। নাম গ্রেগরি লক। দিনে তিনি বিচারক, আর রাতে? মানে, যাকে বলে দ্বিতীয় পেশায় তিনি পর্ন তারকা।

গ্রেগরির মূল পেশা, তিনি একজন বিচারক। নিউইয়র্ক শহরে গাড়ি পার্কিং সংক্রান্ত মামলার শুনানির কাজ করেন। নিজের কাজ নিয়ে তিনি নাকি বেশ গর্বিতও। কিন্তু এর পাশাপাশি রাতে পর্ন ছবিতে অভিনয় করে আয় করেন বাড়তি অর্থ।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর বলছে, প্রাপ্ত বয়স্কদের একটি ওয়েবসাইটে অ্যাকাউন্ট রয়েছে গ্রেগরির। তিনি সেখানে ক্যামেরার সামনে নগ্ন হন। সঙ্গমেও লিপ্ত হন। এছাড়া আরও অনেক কিছুই করেন, যা নাকি কোনো ভাবেই অভিপ্রেত নয়।

গ্রিগরির এমন কাজে চিন্তায় পড়েছে নিউইয়র্ক শহর পরিচালনা কর্তৃপক্ষ। তারা মনে করছেন, এতে ভাবমূর্তি নষ্ট হতে পারে শহরের বিচারব্যবস্থার। আপাতত গ্রেগরিকে তার বিচারকের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

যদিও যেখানে গ্রিগরি রাতে কাজ করেন, সেই ওয়েবসাইটের সূত্রে জানা গেছে, সেখানে তিনি রীতিমতো মোটা টাকা রোজগার করেন। এর পাশাপাশি তার নিজের আলাদা সোশ্যাল মিডিয়া পেজ রয়েছে। সেটি থেকেও নাকি মোটা অঙ্কের রোজগার হয় তার।

সব মিলিয়ে গ্রেগরি দুটি পেশা থেকেই ভালো রোজগার করেন। তার দ্বিতীয় পেশাটির কথা যে তিনি গোপন করেছেন এমনও নয়। বরং ফলাও করে সে সব কথা বলেছেনও। তাতেই কিছুটা চিন্তায় পড়েছিলেন শহর পরিচালনার দায়িত্বে থাকা ব্যক্তিরা।

তাদের মত, আদালতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাবমূর্তি এমন হওয়া উচিত, যাতে সাধারণ মানুষের বিচারব্যবস্থার উপর আস্থা থাকে। কিন্তু গ্রেগরির রাতের পেশা এ ক্ষেত্রে সমস্যা তৈরি করছিল। সে কারণেই তাকে তার বিচারকের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :