রোজাদারদের জন্য নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মেহমানখানা

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২৩, ২১:৫৬

মাহে রমজান উপলক্ষে বিশ্ববিদ্যালয় ও তার আশেপাশের রোজাদারদের জন্য মাসব্যাপী মেহমানখানা চালু করেছে নজরুল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বুধবার থেকে চালু হওয়া এ মেহমানখানার উদ্বোধন করেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি রিয়েল সরকার।

এসময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি ইমাম মেহেদী শ্যমল, উপ প্রচার সম্পাদক আহমেদ ইমতিয়াজ ফয়সাল, ছাত্রলীগ নেতা হিমেল মাহমুদ, শান্ত সাজ্জাদ, নাফিজ আহমেদ ইমন প্রমুখ।

শাখা ছাত্রলীগের সহসভাপতি ইমাম মেহেদী শ্যামল জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুয়ায়ী আমরা নজরুল বিশ্ববিদ্যালয় ও আশেপাশের রোজাদারদের জন্য মাসব্যাপী এ আয়োজন করেছি। আমরা কোন আনুষ্ঠানিকভাবে ইফতারের আয়োজন না করে রোজাদার যারা বাইরে ইফতার করেন বা পথে ইফতার করতে বাধ্য হন- তাদের আমরা ইফতার সামগ্রী সরবরাহ করে থাকি। বিশেষ করে বিশ্ববিদ্যালয়ের নিম্ন আয়ের মানুষ যারা কাজের কারণে বাইরে ইফতার করেন, তাদের ইফতারের ব্যবস্থা করেছি। রমজানজুড়ে আমাদের এ আয়োজনে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি রিয়েল সরকার তার ব্যক্তিগত অর্থায়নে ব্যবস্থা করেছেন।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি রিয়েল সরকার বলেন , মাহে রমজান উপলক্ষে আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনে আমার এ ক্ষুদ্র প্রয়াস। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী আমরা কোন ইফতার মাহফিল না করে এ উদ্যোগ গ্রহণ করেছি। আমাদের এ কার্যক্রম রমজানজুড়ে অব্যাহত থাকবে।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :