আবারও আজিজুর রহমান শিরিষকে কাউন্সিলর হিসেবে দেখতে চায় ওয়ার্ডবাসী

টঙ্গী-পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ এপ্রিল ২০২৩, ১৪:১০ | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২৩, ১৩:৫৬

গাজীপুর সিটি করপোরেশনের আগামী নির্বাচনে ৪০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে বিশিষ্ট সমাজসেবক, পূবাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, বর্তমান ৪০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও পূবাইল থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আজিজুর রহমান শিরিষকে তৃতীয়বারের মতো কাউন্সিলর হিসেবে দেখতে চায় ওয়ার্ডবাসী। তাই এলাকার ভোটার ও জনগণের জোর দাবিতে আবারও নির্বাচনে অংশগ্রহণ করবেন তিনি।

কলের বাজারের একাধিক ব্যবসায়ী ইউসুফ আলী, খান শামীম, টুটুল হোসেন জানান, ৪০ নম্বর ওয়ার্ডের অসহায়, হতদরিদ্র ও অবহেলিত মানুষের বন্ধু এবং সুখে-দুঃখে যাকে কাছে পাওয়া যায় তিনি হলেন আলহাজ আজিজুর রহমান শিরিষ। গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে এই সংগ্রামী নেতা ও সমাজসেবক আজিজুর রহমান শিরিষকে ৪০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায় সাধারণ জনগণ।

৪০ নম্বর ওয়ার্ডের মাজুখান এলাকার বাসিন্দা আউয়াল হোসেন বলেন, আজিজুর রহমান শিরিষ গরিব, দুঃখী মানুষের পছন্দের ব্যক্তি। তিনি সব সময় উপকার করে থাকেন।

লক্ষণদিয়া এলাকার বাসিন্দা সোলেমান মোল্লা বলেন, বর্তমান কাউন্সিলর আজিজুর রহমান শিরিষকে সামাজিক কর্মকাণ্ডে সব সময় পাওয়া যায়। এরকম কাউন্সিলর আমি কম দেখেছি। অসুস্থ থেকেও জনগণের খোঁজখবর রেখেছেন, বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত না হয়েও নগদ অর্থ প্রদান করেছেন। আগামী নির্বাচনে মহান আল্লাহ তায়ালা যেন তাকে আবার কাউন্সিলর নির্বাচিত করেন।

খোরাইদ এলাকার বেদে পল্লীর বাসিন্দা মহন আলী বলেন, ‘শিরিষ কাউন্সিলর আমাগো মনের লোক, উনি আমাগো সব সময় খোঁজখবর নেন। উনি আমাগো অভিভাবক। ওনার মতন ভালো মানুষ হয় না। আমাগো তো চাওয়া পাওয়া হইল আবার যেন জনগণ ভোট দিয়া কাউন্সিলর বানায়।’

এ বিষয়ে কাউন্সিলর পদপ্রার্থী আজিজুর রহমান শিরিষ বলেন, ‘১৯৭৬ সাল থেকে পূবাইল ইউনিয়নের সফলতার সঙ্গে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করেছি কখনো মেম্বার, কখনো চেয়ারম্যান, কখনো কাউন্সিলর হিসেবে। গাজীপুর সিটি করপোরেশনের ৪০ নম্বর ওয়ার্ডের একজন ক্ষুদ্র মানুষ হিসেবে সবসময় জনগণের পাশে থেকে সুখে-দুঃখে তাদের সেবা করার চেষ্টা করছি। বিশ্ব মহামারি করোনা সংকটকালীন সময় পূবাইলে সর্বস্তরের জনগণের পাশে ছিলাম। এলাকার ভোটার ও জনগণের জোর দাবিতে আবারও এলাকার উন্নয়নের কথা চিন্তা করে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করে নির্বাচন করার চিন্তা করেছি। ছোটবেলা থেকেই এই এলাকার মানুষের সুখ-দুঃখের সাথী হয়ে তাদের সেবা করার সুযোগ পেয়েছি। আরও বৃহৎ পরিসরে এলাকার উন্নয়নের জন্য আবারও কাউন্সিলর পদে জয়যুক্ত হয়ে এই এলাকা রোল মডেল হিসেবে গড়ে তুলবো। এই কারণে সকলের সহযোগিতা কামনা করছি।’

(ঢাকাটাইমস/০৩এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

দিনাজপুরে ভোট গণনার পর সংঘর্ষ, পুলিশের গুলিতে ইউপি সদস্য প্রার্থীর সমর্থক নিহত

বহিষ্কৃত প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: সেলিম ভূইয়া

নোয়াখালীতে গরমে অসুস্থ এক শিক্ষক ও ১৪ শিক্ষার্থী

জয়পুরহাটে জামায়াত-শিবিরের ৬১ নেতাকর্মী কারাগারে

হিট স্ট্রোকে মাদারীপুরে ব্যবসায়ী ও কৃষকের মৃত্যু

সালথায় তীব্র গরমে অসুস্থ স্কুলের ১৩ শিক্ষক-শিক্ষার্থী 

আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া আসামি ঢাকায় গ্রেপ্তার

শতকোটি ব্যয়ে রংপুরে হচ্ছে ৪৬০ বেডের ক্যানসার, কিডনি ও হৃদরোগ হাসপাতাল

তীব্র খরার পুড়ছে পাটক্ষেত, পাতালেও মিলছে না পানি! দিশেহারা কৃষক

চাঁদপুরে প্রচণ্ড গরমে অতিষ্ঠ জনজীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :