প্রধান শিক্ষককে কোপালো ইভটিজিংয়ের দায়ে বহিষ্কৃত ছাত্র

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ এপ্রিল ২০২৩, ১৭:৩৩ | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২৩, ১৭:২৯

মানিকগঞ্জ সদর উপজেলার বালিরটেক খাবাশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে এই স্কুলের বহিষ্কৃত এক ছাত্র ও তার সহযোগীরা। অভিযুক্ত নবম শ্রেণির ছাত্র রাজু আহমেদকে ছাত্রীদের উত্ত্যক্তের অভিযোগে গত বছর টিসি (ট্রান্সফার সার্টিফিকেট) দিয়ে বের করা হয়েছিল। এর প্রতিশোধ নিতেই এই ঘটনা ঘটায় সে।

রবিবার দুপুর ১২টার দিকে বালিরটেক বাজারে প্রধান শিক্ষককে কোপানোর এই ঘটনা ঘটে। গুরুতর আহত প্রধান শিক্ষককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

খাবাশপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আফতাব উদ্দিন জানান, আজ দুপুর ১২টার দিকে প্রধান শিক্ষক স্কুলে যাওয়ার জন্য বালিরটেক বাজারে আসেন। এসময় স্কুলের বহিষ্কৃত ছাত্র রাজু আহমেদ ও তার সহযোগীরা প্রধান শিক্ষককে পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে আহত করে পালিয়ে যায়। প্রধান শিক্ষককে প্রথমে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, রাজু আহমেদ স্কুলের ছাত্রীদের উত্ত্যক্ত করত। এ নিয়ে তাকে সাবধান করা হলেও সে সংশোধন হয়নি। ২০২২ সালে রাজু আহমেদকে নবম শ্রেণিতে পড়ার সময় স্কুল থেকে বহিষ্কার করা হয়। রাজুর বাবা শহিদুল ইসলাম খাবাশপুর কলেজের অফিস সহকারী পদে চাকরি করেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, প্রধান শিক্ষককে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর ঘটনায় পুলিশ রাজুকে গ্রেপ্তার করার জন্য কাজ করছে।

(ঢাকাটাইমস/০৯এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :