চন্দনাইশে দোহাজারী পৌরসভা এলডিপির ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০২৩, ২২:৩৮

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় দোহাজারী পৌরসভা লিবারেল ডেমোক্রেটিভ পার্টি (এলডিপি), গণতান্ত্রিক যুবদল ও গণতান্ত্রিক ছাত্রদলের যৌথ উদ্যোগে মঙ্গলবার পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল দোহাজারী পৌরসভাস্থ সাঙ্গু কনভেনশন হলে অনুষ্ঠিত হয়।

দোহাজারী পৌরসভা (এলডিপি)’র সভাপতি লেয়াকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা এলডিপির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া শিমুল, প্রধান আলোচক উপজেলা এলডিপির সভাপতি ও বরকল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহের মিয়া। প্রধান বক্তা ছিলেন উপজেলা এলডিপির সাধারণ সম্পাদক আলহাজ্ব আখতারুল আলম।

বক্তারা বলেন, ইসলাম শান্তির ধর্ম। ইসলাম ধর্মের পাঁচটি মূল স্তম্ভের মধ্যে পবিত্র রমজান মাসের রোযা একটি স্তম্ভ। পবিত্র রোযা পালনে ইসলামী ধর্মীয় অনুশাসন সকলের মেনে চলা উচিত। রোযা পালনের সময়ের হক হালালভাবে জীবনযাপনের জন্য বক্তারা সবাইকে আহ্বান জানান। পবিত্র রমজান মাসে আল্লাহ পাক রাব্বুল আলামীন মানুষের গুনা মাফ করে সর্বাক্ষণিক সওয়াব প্রদান করে থাকেন। আল্লাহ প্রদত্ত সওয়াব থেকে বঞ্চিত না হয়ে আল্লাহর প্রদত্ত ধর্মীয় অনুশাসন অনুকরণ করে চলা উচিত।

আবিদুর রহমান বাবুলের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন হাশিমপুর ইউনিয়ন এলডিপির সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক আমিনুর ইসলাম মাষ্টার, কাঞ্চনাবাদ ইউনিয়ন এলডিপি সভাপতি আব্দুল কাদের তালুকদার, দক্ষিণ জেলা এলডিপি সদস্য সিরাজুল ইসলাম, চন্দনাইশ পৌরসভা এলডিপি সাধারণ সম্পাদক আকতার হোসেন, উপজেলা এলডিপি স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোহাম্মদ সায়েদ, পৌরসভা গণতান্ত্রিক যুবদলের সভাপতি মো. মহিউদ্দিন, কালিয়াইশ ইউনিয়ন এলডিপির সভাপতি হোসেন উদ্দিন ভুট্টু, উত্তর সাতকানিয়া সাংগঠনিক শাখার সাধারণ সম্পাদক আব্দুল জব্বার মানিক, উপজেলা গণতান্ত্রিক ছাত্রদলের সভাপতি জসিম উদ্দিন, ধোপাছড়ি ইউনিয়ন এলডিপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, কাঞ্চনাবাদ গণতান্ত্রিক ছাত্রদলের সভাপতি রফিক, দোহাজারী এলডিপির শেয়ার আলী, সেরু, ওসমান, নাছির মোহাম্মদ, গণতান্ত্রিক ছালদল, আলমগীর ও করিম, গণতান্ত্রিক যুবদলের পলাম শহীদ জয়নাল, মহিউদ্দিন, কাইছার, মুবিন, সেচ্ছাসেবক দল শহীদুল ইসলাম শাকিল, মোরশেদ প্রমুখ।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি স্কুলছাত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় এখনো মামলা হয়নি

মফস্বল সাংবাদিকেদের ওয়েজ বোর্ডের আওতার আনার দাবি

আ.লীগ বিভ্রান্তিকর কথা বলে নিজেদের ভেতরকার অস্থিরতা আড়াল করছে: প্রিন্স

‘ওরাল ক্যান্সার’ সম্পর্কে সচেতন হওয়ার পরামর্শ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর

‘মনে হয় আত্মহত্যা করি, তাতে যদি বেঁচে যাই!’

ফেলোশিপে সিঙ্গাপুর যাচ্ছেন সাতক্ষীরা মেডিকেলের ডা. মাহমুদুল হাসান

গাজীপুরে দুর্ঘটনা: দুই ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

শ্রীপুরে তীব্র দাবদাহে ঝরে পড়ছে লিচু

চেয়ারম্যানের উঠান বৈঠকে ফাঁকা গুলি ছোড়ার অভিযোগ বদির বিরুদ্ধে

ট্রাকের পেছনে মুরগিবোঝাই পিকআপের ধাক্কা, নিহত ২

এই বিভাগের সব খবর

শিরোনাম :