পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ২৬৩ বস্তা সারসহ সাবেক ইউপি চেয়ারম্যান আটক

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২৩, ১২:০৪

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় অবৈধভাবে মজুদ করা ২৬৩ বস্তা সারসহ বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের (বিসিআইসি) ডিলার ও সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা জামান রাজুকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত উপজেলার বুড়াবুড়ি সরকারপাড়া গ্রামের দুইটি স্থানে অভিযান চালিয়ে সারসহ তাকে আটক করা হয়।

নেতৃত্ব দেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা।

আটক মোস্তফা জামান বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও মেসার্স রুম্পা ট্রেডার্সের স্বত্বাধিকারী বলে জানা গেছে।

ইউএনও সোহাগ চন্দ্র সাহা বলেন, মেসার্স রুম্পা ট্রেডার্সের মালিক ও ডিলার মোস্তফা জামান রাজু তার গোডাউনে সার না রেখে বাজারে কৃত্রিম সার সংকট তৈরি করে বেশি দামে বিক্রির লক্ষে অবৈধভাবে ২৬৩ বস্তা সার মজুদ করে রেখেছেন- এমন গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার পুলিশের সহায়তায় অভিযান চালানো হয়। অভিযানে প্রথমে একটি বাড়ি থেকে ১৭৩ বস্তা ও অন্য একটি স্থান থেকে ৯০ বস্তা ডিএপি সার উদ্ধার করে জব্দ করা হয়। এ ঘটনায় মোস্তফা জামানকে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, এ ঘটনায় বিসিআইসির ডিলারের বিরুদ্ধে কৃষি অফিসের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। (ঢাকাটাইমস/১৪এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :