সুনামগঞ্জে জামাইয়ের দায়ের কোপে শ্বশুর খুন, আটক ২

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২৩, ১৩:১৫

ছাতকে মেয়ের জামাইয়ের দায়ের কোপে মকবুল আলী নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার রাত ১০টার দিকে উপজেলার ধারণ বাজার এলাকায় মেয়ের জামাই সেলিম উদ্দিনের ভাড়াটে বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সেলিম উদ্দিন ও তার ভাই আইন উদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বিষয়টি নিশ্চিত করেছেন ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ খান মাঈনুল জাকির। তিনি জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের গোরাদেও গ্রামের বাসিন্দা শশুর মকবুল আলীকে মেয়ের জামাতা সেলিম উদ্দিন ধারণ বাজার সংলগ্ন ভাড়াটে বাসায় আসার জন্য খবর দেয়। খবর পেয়ে রাতে বাসায় যায়। এরপর পারিবারিক বিষয় নিয়ে শ্বশুরের সঙ্গে কথা-কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে দা' দিয়ে মকবুল আলীকে কোপাতে থাকে সেলিম। মকবুল আলীকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরো ২ জন আহত হয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য হেলাল আহমদ, মকবুল আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত কররে জানান, এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে।

দু-জন আটকের বিষয় নিশ্চিত করেন সহকারী পুলিশ সুপারের (ছাতক সার্কেল) রনজয় চন্দ্র মল্লিক। তিনি বলেন, আটক সেলিম উদ্দিনও গুরুতর আহত। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :