দুই ছেলের ঝগড়া থামাতে দৌড়, হোঁচট খেয়ে পড়ে মায়ের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইম
| আপডেট : ২৬ এপ্রিল ২০২৩, ১২:২১ | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২৩, ১১:৪২

বাঁশ কাটা নিয়ে দুই ছেলের ঝগড়া লেগেছে। দূর থেকে তাদের চিৎকার-চেঁচামেচি শুনে ঝগড়া থামাতে মা দিলেন দৌড়। কতদূর গিয়ে হোঁচট খেয়ে পড়ে জ্ঞান হারান বয়স্ক মা। পরে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মায়ের নাম আনোয়ারা বেগম ওরফে আসারী (৫৫)।

মঙ্গলবার বিকালে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের ঝালিংগীগছ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আনোয়ারা ওই গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকালে বাড়ির পাশে থাকা একটি বাঁশ বাগানের বাঁশ কাটা নিয়ে আতিয়ার রহমানের দুই ছেলে ইউসুফ আলী (৩০) এবং আমিনার রহমানের মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি শুরু হলে উভয়ের চিৎকার শুনে তাদেরকে থামাতে এগিয়ে আসেন মা আনোয়ারা বেগম। এ সময় হোঁচট খেয়ে বৃদ্ধা আনোয়ারা পড়ে যান এবং জ্ঞান হারান। পরিবারের সদস্যরা তাকে দ্রুত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোখলেছার রহমান তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য একেএম তৈয়ব আবুল বলেন, ওই বৃদ্ধার দুই ছেলে বাঁশ কাটা নিয়ে নিজেদের মধ্যে ঝগড়া করছিল বলে শুনেছি। পরে তাদের মা থামাতে গিয়ে পড়ে গিয়ে অজ্ঞান হয়ে ‍যায়। হাসপাতালে তার মৃত্যু হয়।

তেঁতুলিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, দুই ছেলের ঝগড়া থামাতে গিয়ে আনোয়ারা বেগম অসুস্থ হয়ে পড়েন এবং হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানায়। এ ঘটনায় কারও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :