কেন্দ্রীয় নেতাদের সঙ্গে গাইবান্ধা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মতবিনিময়

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২৩, ১৬:৫৮

কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতৃবৃন্দের সঙ্গে গাইবান্ধা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার গাইবান্ধা জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স কার্যালয়ে এ মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, গাইবান্ধা জেলা কমিটির সাধারন সম্পাদক সাফায়েতুল হক পাভেলের আহ্বানে ও সভাপতি সুমনা বেগমের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথী ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আল মামুন। এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শেখ রোহিত হাসান রিন্টু, মোক্তাদির রহমান রোমান, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত প্রসাদসহ জেলা কমিটির নেতৃবৃন্দ।

এ সময় কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আল মামুন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে দেশ স্বাধীন হয়েছে। আমরা লাল-সবুজ পতাকা পেয়েছি। জেলা কমিটি ও কেন্দ্রীয় কমিটির মতবিনিময় ও পরিচিতি সভাটি স্বরনীয় হয়ে থাকবে বর্ণনা করে তিনি কেন্দ্রীয় কমিটির পরামর্শক্রমে জেলা কমিটি ও সকল উপজেলা কমিটি পূর্নগঠনের জন্য আহ্বান জানান। পাশাপাশি উপজেলা জেলা পর্যায়ে সকল কলেজ বিশ্ববিদ্যালয়ে কমিটি গঠনের তাগিদ দেন।

মতবিনিময় ও পরিচিতি সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুড়ালে(স্মৃতি ফলক) পুস্পস্তবক অর্পণ করেন জেলা কমিটি ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :