কেন্দুয়া-মদন সড়কে ভাঙা কালভার্ট মেরামত, দূর হবে ভোগান্তি

আশরাফ গোলাপ, কেন্দুয়া (নেত্রকোনা)
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২৩, ১২:৩৬

নেত্রকোনার কেন্দুয়া মদন সড়কে নওপাড়া ইউনিয়নে কেন্দুয়ার অংশে ভাঙা একটি কালভার্টের জন্য ছোট-বড় সকল প্রকার যানবাহন থেকে শুরু করে পথযাত্রী সবাইকে ভোগান্তিতে পড়তে হয়েছে। এবার এই ভোগান্তি কিছুটা দূর করতে কালভার্টের ভাঙা অংশের নিচে মাটি দিয়ে ভরাট করা হয়েছে। এতে কেন্দুয়া-মদন সড়কে চলতে আর কোনো সমস্যা হবে না।

বুধবার বিকালে কেন্দুয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল তার নিজস্ব অর্থায়নে কালভার্টের নিচের অংশে মাটি ভরাট করে যানবাহন চলাচলের উপযুক্ত করে দিয়েছেন।

জানা যায়, চলতি বছরের ১২ এপ্রিল থেকে কেন্দুয়া-মদন সড়কে ভাঙা কালভার্টের ওপর দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে ছোট ছোট যানবাহন চলাচল করতে হয়েছে।

এই সড়কে গাড়ি চালক ছবি মিয়া, শামীম মিয়া, জানান,বেশ কিছুদিন যাবন এই সড়কে গাড়ি নিয়ে চলাচল করে পারিনি, এতে করে আমাদের অনেক সমস্যা হয়েছিল। এবার দুলাল চেয়ারম্যান সাহেব তার নিজস্ব অর্থায়নে ঠিক করে দেওয়াতে আমাদের অনেক সুবিধা হবে।

উপজেলার নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সারোয়ার জাহান কাউসার বলেন, উপজেলার পরিষদের তত্ত্বাবধানে শাপলা ব্রিক্স-এর মালিক দেলোয়ার হোসেন ভূইয়া দুলালের সহযোগিতায় কেন্দুয়া-মদন সড়কে ভাঙ্গা কালভার্টের মেরামতের কাজ করা হয়েছে। আশাকরি সম্পূর্ণ কাজ শেষ হলে এই সড়কে গাড়ি চলাচল করতে পারবে।

কেন্দুয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল বলেন, ১২ এপ্রিল থেকে এই সড়কে কালভার্টটি ভেঙে যায়। এতে করে এই সড়কে চলাচলরত সকল মানুষ থেকে শুরু করে যানবাহন সবাইকে পড়তে হয়েছে চরম ভুগান্তিতে। মানুষে এই ভোগান্তি দূর করতে আমার নিজস্ব অর্থায়নে ভাঙা কালভার্ট মেরামত করা হয়েছে। আশা করি হাওর জনপদ এলাকায় মানুষের ভোগান্তি দূর হবে।

কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাবেরী জালাল বলেন, উপজেলার পরিষদের তত্ত্বাবধানে এবং শাপলা ব্রিকসের মালিকের সহযোগিতায় ভাঙা কালভার্ট টি মেরামত করা হচ্ছে। আশা করি আগামীকাল থেকে সকল প্রকার যানবাহন চলাচল করতে পারবে।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :