ইতালির ভারেজ প্রদেশ আ.লীগের নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মে ২০২৩, ১৯:৪১

ইতালির ভারেজ প্রদেশ শাখা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার গালারাতের একটি রেস্তোরাঁয় ডাক্তার আব্দুল বারেকের সভাপতিত্বে এবং রেজাউল করিমের পরিচালনায় ভারেজ প্রদেশ শাখা আওয়ামী লীগের নব নির্বাচিত কমিটির নেতাদের পরিচয় করিয়ে দেওয়া হয়। নবনির্বাচিত কমিটির সভাপতি মো. সুলতান সিকদার এবং সাধারণ সম্পাদক রেজাউল করিম।

পরিচিতি সভায় বক্তারা প্রবাস থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করার প্রত্যয় ব্যক্ত করেন।বক্তারা আরো বলেন, আওয়ামী লীগ দক্ষিণ এশিয়ার একটি প্রাচীন রাজনৈতিক দল। দলটির প্রত্যেক নেতা এবং কর্মী পরীক্ষিত। প্রবাসেও তারা দলের প্রয়োজনে সব সময় সবার আগেই এগিয়ে এসেছেন। আগামীতেও দল এবং দেশের প্রয়োজনে প্রবাস থেকে জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে দেশের প্রয়োজনে কাজ করার আশা ব্যক্ত করেন।

এ সময় বক্তব্য দেন নুর মোহাম্মদ মালেক, সাইফুল ইসলাম ইরান, নজরুল হোসেন, ভুলু হোসেন সুমন, নজরুল সিকদার, রানা হাওলাদার, মোশাররফ হোসেন নজরুল, মোস্তাফা কামাল, বিমল, জসিম মাষ্টার, বাপ্পী প্রমুখ।

নব নির্বাচিত পূর্ণাঙ্গ কমিটি

সভাপতি মো. সুলতান সিকদার, সিনিয়র সহসভাপতি নুর মোহাম্মদ মালেক , সহসভাপতি মোশাররফ হোসেন নজরুল, মোস্তফা কামাল লিংকন, মো. জসিম মাষ্টার, আরজ আলী, মোকলেছুর রহমান, অহিদুল ইসলাম জামান, অমল বাবু, ফিরোজ আহম্মেদ, নজরুল ইসলাম।সাধারন সম্পাদক রেজাউল করিম , সহ সাধারন সম্পাদক বুলু হোসেন সুমন, সাইফুল ইসলাম ইরান, এমডি বাহারুল আলিম বাপ্পী, আবু তাহের।সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দীন আসাদ, সহ সাংগঠনিক সম্পাদক আসিফ কাজী, মেহেদী হাসান, শাহিনুর ইসলাম, মামুন, আলম শাহিন , দপ্তর সম্পাদক জুয়েল হাসান , সহ দপ্তর সম্পাদক মোজাম্মেল খোন্দকার , প্রচার ও প্রকাশনা সম্পাদক সুজন খান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল হোসেন জীবন, লিটন মোল্যা, অর্থ বিষয়ক সম্পাদক শাকিল শরীফ , সহ অর্থ বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম, দেলোয়ার ফকির, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রোমেল খান, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তরু, মিজান মাতুব্বর, আইন বিষয়ক সম্পাদক কারিম রেজাউল, সহ আইন বিষয়ক সম্পাদক সৌরব হোসেন শেখ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কামাল হোসেন , সহ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, তথ্য ও গবেষনা সম্পাদক লিপু মাতুব্বর, সহ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক রবিউল মাতুব্বর, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রানা হাওলাদার, সহ ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শহিদুল রহমান, মহিলা বিষয়ক সম্পাদক খালেদা বেগম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ডাক্তার আব্দুল বারেক, সহ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আঃ সোবাহান, যুব ও ক্রীড়া সম্পাদক অভি আলি, সহ যুব ও ক্রীড়া সম্পাদক তুষার মোহাম্মদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক উজ্জল, সহ , বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মিলন মিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রনি শেখ, সহ , বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইসরাফিল হোসেন গাজী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ফরিদ হাওলাদার, সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নুর হোসেন, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক রবিউল মাতুব্বর, সহ , শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মিকাইল হোসেন, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক কুমার বাবু, সহ সাংস্কৃতি বিষয়ক সম্পাদক বাকের হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মনিরুল শেখ, সহ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শফিক আলী, কোষাধ্যক্ষ সুমন আলী , সহ কোষাধ্যক্ষ রাকিব হাওলাদার, সদস্যরানা, তোতা, আঃলতিব, আঃওহাব, তারা, ইমদাদুল হাওলাদার, ইলিয়াশ বেপারী, জাফর ফকির, হাতিব মাতুব্বর, আবুল কালাম, মিজানুর রহমান, মনসুর আহম্মেদ, মিরাজুল ইসলাম, আ. কাদের, ফারুক হাওলাদার, সুজন হাওলাদার, জসিম শরীফ, ওয়াসিম শরীফ, কাওসার তালুকদার, রাজীব কুমার।

(ঢাকাটাইমস/০১মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :