ময়মনসিংহে ঘুম থেকে ডেকে নিয়ে কৃষককে ছুরিকাঘাত, হাসপাতালে মৃত্যু

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মে ২০২৩, ১৯:৩৭

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় মধ্যরাতে ঘুম থেকে ডেকে নিয়ে লস্কর আলী (৬৫) নামের এক কৃষককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় মারাত্মক আহত অবস্থায় ওই বৃদ্ধকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার (৪ মে) সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে বুধবার (৩ মে) দিবাগত মধ্যরাতে উপজেলার দক্ষিণ গামারীতলার সাতানীপাড়া এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত লস্কর আলী স্থানীয় গামারীতলার সাতানীপাড়া গ্রামের গুঞ্জর আলীর ছেলে বলে জানিয়েছেন ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টিপু সুলতান।

ওসি জানান, নিহত লস্কর আলীর সঙ্গে প্রতিবেশীর একজনের জমি নিয়ে বিরোধ চলছিল। ঘটনার সময় অজ্ঞত ব্যক্তিরা লস্কর আলীকে ঘুম থেকে ডেকে তুলে নিয়ে ধান ক্ষেতে ছুরিকাঘাত করে ফেলে পালিয়ে যায়।

এ ঘটনার কিছুক্ষণ পরে রক্তাক্ত অবস্থায় লস্কর আলী বাড়ি ফিরলে পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসকরা। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ওসি আরও বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো থানায় লিখিত অভিযোগ দায়ের হয়নি। তবে পরিবারের লোকজন সন্দেহভাজন কয়েকজনের নাম আমাদের জানিয়েছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৪মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :