যশোরে ৩৬ কেজি গাঁজা জব্দ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২৩, ২৩:৪০

যশোর সীমান্ত থেকে ৩৬ কেজি গাঁজা আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ৪৯ যশোর ব্যাটালিয়ন। বৃহস্পতিবার বেনাপোল পোর্ট থানার ৭ নম্বর ঘিবা গ্রামের সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৩৮ কেজি ভারতীয় গাঁজা আটক করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় বিজিবির ৪৯ ব্যাটালিয়ন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে টহলদল বেনাপোল পোর্ট থানার ৭ নম্বর ঘিবা সীমান্ত এলাকায় তল্লাশি অভিযান চালায় আর দুপুর আড়াইটার দিকে ঘিবা গ্রামের পুকুর পাড়ে ময়লার গর্তে লুকানো অবস্থায় পাঁচটি বস্তা উদ্ধার করা হয়। ওই বস্তার মধ্য থেকে ৩৬ কেজি ভারতীয় গাঁজা আটক করা হয়। ধারনা করা হয়, চোরাকারবারীরা মাদক পাচারে ব্যর্থ হয়ে ওই মাদকদ্রব্য ময়লার গর্তে লুকিয়ে রেখেছে।

এ ব্যাপারে যশোর ব্যাটালিয়ানের অধিনায়ক বলেন, মাদক পাচার রোধে বিজিবি’র বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতাসহ নানাবিধ অভিযান জোরদার করা হয়েছে। এছাড়াও, বর্তমান পরিস্থিতি বিবেচনায় চোরাকারবারীদের যেকোন তৎপরতা ও কর্মকান্ড প্রতিরোধ করতে বিশেষ গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি ও অপারেশনাল কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। আটককৃত মাদকদ্রব্য ধ্বংস করার জন্য দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৮মে/এএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :