রেফারিকে কটূক্তি, দুই ম্যাচ নিষিদ্ধ লিভারপুল কোচ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ মে ২০২৩, ১৬:৩২

গেল মাসে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে ম্যাচে মেজাজ হারিয়ে ফেলেন লিভারপুল কোচ জার্গেন ক্লপ। ওই ম্যাচের রেফারি পল টিয়ারনির সততা নিয়ে প্রশ্ন তুলে সমালোচিত হন তিনি। এবার তার শাস্তি পেলেন ক্লপ। আগামী দুই ম্যাচে লিভারপুলের ডাগআউটে থাকা হবে না ৫৫ বছর বয়সী এই কোচের।

এ্যানফিল্ডে উত্তেজনাকর ম্যাচটিতে লিভারপুল ৪-৩ গোলে গোলে জয়ী হয়। কিন্তু ম্যাচ শেষে টিয়ারনিকে নিয়ে বিরূপ মন্তব্য করে সমস্যায় পড়েন ক্লপ। দিয়েগো জটার স্টপেজ টাইমের গোলে জয়ী হয় স্বাগতিকরা। ম্যাচ শুরুর ১৫ মিনিটের মধ্যে ৩-০ এগিয়ে ছিল লিভারপুল। কিন্তু ইনজুরি টাইমে রিচার্লিসনের গোলে ৩-৩ ব্যবধানে সমতায় ফিরে টটেনহ্যাম।

জটার গোলের পর ক্লপ টাচলাইনে চতুর্থ রেফারি জন ব্রুকসের সামনে এসে বাজেভাবে গোল উদযাপন করতে থাকেন। ঐ সময় ক্লপকে হলুদ কার্ড দিয়ে সতর্ক করা হয়। কিন্তু পরবর্তীতে টিয়ারনি ক্লপকে জানান বিষয়টি মোটেই ভালো হয়নি। ক্লপের দাবি কী কারণে রেফারি তার বিরুদ্ধে কথা বলেছেন তিনি বুঝতে পারেননি।

ফুটবল এসোসিয়েশন নিষেধাজ্ঞার পাশাপাশি ক্লপকে ৭৫ হাজার পাউন্ড জরিমানাও করেছে। শনিবার এ্যাস্টন ভিলার সঙ্গে লিভারপুলের ম্যাচেও টাচলাইনে থাকতে পারছেন না ক্লপ।

(ঢাকাটাইমস/২০মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :