কুলিয়ারচরে দুই পরিবারের ঝগড়ার সময় যুবক খুন

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২৩, ১০:২৯

কিশোরগঞ্জের কুলিয়ারচরে নারীদের মধ্যে ঝগড়াকে কেন্দ্র করে মো. রতন মিয়া (৩২) নামে এক যুবককে শাবলের আঘাতে খুনের অভিযোগ উঠেছে প্রতিবেশীদের বিরুদ্ধে। নিহত মো. রতন মিয়া পূর্ব আব্দুল্লাহপুর দক্ষিণ পাড়া গ্রামের মো. বিল্লাল মিয়ার ছেলে।

শনিবার কালের দিকে উপজেলার পূর্ব আব্দুল্লাহপুর দক্ষিণ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের মেয়ে নীলা আক্তার জানান, শনিবার সকালে পার্শ্ববর্তী বাড়ির কলিম উদ্দিনের মেয়ে শিখা (২৯) রতন মিয়ার বাড়িতে গিয়ে শান্তার কাছে চাল ধার নিতে যান। শান্তা চাল দিতে রাজি না হলে দুজনের মধ্য কথা কাটাকাটির সূত্রপাত ঘটে।

দুজনের ঝগড়ার শব্দ শুনে শান্তার স্বামী রতন মিয়ার ঘর থেকে ওঠে আসেন। পরে শান্তার শিখাদের বাড়িতে গিয়ে কী নিয়ে ঝগড়া হয়েছে জানতে চাইলে শিখা (৩০), শিখার বাবা কলিম উদ্দিন (৬৫), শিখার মা শরীফা (৫৫) ও শিখার ভাইয়ের স্ত্রী মিনাসহ (২০) পাঁচজন ক্ষিপ্ত হয়ে শাবল নিয়ে রতন মিয়ার ওপর হামলা করে। পরে স্থানীয় ও পরিবারের সদস্যরা গুরুতর আহত অবস্থায় রতনকে উদ্ধার করে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: ঢাকা টাইমসে সংবাদ প্রকাশের পর নগরকান্দার সেই বেইলি ব্রিজ ভেঙে করা হচ্ছে নতুন সেতু

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, দুই পরিবারের ঝগড়ার সময় রতন মিয়া নামে এক যুবক খুন হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে এখনও কেউ লিখিত অভিযোগ করেননি। এ ঘটনায় কাউকে এখনও আটক করা হয়নি বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/২১মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :