সংসার ভাঙ্গছে সৃজিত-মিথিলার!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০২৩, ১৮:০২

২০১৯ সালে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে ভালোবেসে বিয়ে করেছিলেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এরপর কেটে গেছে তিন বছরের বেশি সময়।

তবে, প্রথম প্রথম তাদের মধ্যে যে ভালোবাসার জোয়ার বইছিল, সেটি দিনে দিনে ভাটায় পরিণত হয়েছে। আগামী দুই মাসের মধ্যে তাদের নাকি বিচ্ছেদও হতে যাচ্ছে। কলকাতার জনপ্রিয় সংবাদমাধ্যম দৈনিক আনন্দবাজার এই দম্পতির নাম প্রকাশ না করে ইঙ্গিতপূর্ণভাবে এমন দাবি করছে।

প্রতিবেদনে বলা হয়েছে, অন্য বয়সে ছোট এক তরুণীকে মন দিয়েছেন সৃজিত। তবে তিনি কোনো অভিনেত্রী নন। ক্যামেরার পেছনে কাজ করেন।

টলিউডের অন্দরমহলের খবর, আজকাল পার্টিতে সারাক্ষণ ওই তরুণীর সঙ্গে সময় কাটান সৃজিত। যদিও এটা এরই মধ্যে মিথিলার কানে পৌঁছেছে।

আনন্দবাজার পত্রিকার দাবি, আগামী দুই মাসের মধ্যে সৃজিতের সঙ্গে সম্পর্ক চুকিয়ে বাংলাদেশে ফিরবেন মিথিলা।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব, তার পর প্রেম। যদিও এর আগে, সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়াপাড়ায়।

সৃজিতের সঙ্গে বিয়ের আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের একমাত্র সন্তান আইরা এখন মিথিলার কাছেই আছে।

(ঢাকাটাইমস/২৭মে/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :