আফগান সিরিজের ২৬ জনের ক্যাম্পে নেই মাহমুদউল্লাহ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ মে ২০২৩, ১৭:১৭ | প্রকাশিত : ২৯ মে ২০২৩, ১৬:৪৪

টানা কয়েকটি সিরিজে বাংলাদেশ দলে মাহমুদউল্লাহ রিয়াদ না থাকলেও বিশ্বকাপ ভাবনায় তিনি আছেন বলে জানিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। কিন্তু বাস্তবতা বলছে ভিন্ন কথা। আসন্ন আফগানিস্তানের বিপক্ষে ক্যাম্প শুরু করেছে টাইগাররা। সেই ক্যাম্পেও নেই রিয়াদ।

আফগানিস্তানের বিপক্ষে সিরিজকে সামনে রেখে প্রাথমিক ক্যাম্পে রাখা হয়েছে ২৬ জন ক্রিকেটারকে। কিন্তু সেখানে জায়গা হয়নি বাংলাদেশের ক্রিকেটের সাইলেন্ট কিলার নামে খ্যাত মাহমুদউল্লাহ রিয়াদ।

২৬ জনের ক্যাম্পের বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ দলের ম্যানেজার নাফিস ইকবাল। তিনি বলেন, ‘আমাদের ২৬ জনের প্রাথমিক স্কোয়াড দিয়েছে। পাঁচজন অন্তর্ভুক্ত রয়েছে এ টিমে। বাদবাকি সবাই ছিল (ক্যাম্পে)।’আর মাহমুদউল্লাহর না থাকার বিষয়ে নাফিস বলেন, ‘না থাকলেতো (মাহমুদউল্লাহ) আপনারা প্রাকটিসে দেখতেন। আমার মনে হয় প্রশ্নটা সিলেক্টরদের জন্য।’

আজ সোমবার (২৯ মে) মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আফগান সিরিজের একমাত্র টেস্টকে সামনে রেখে অনুশীলন ক্যাম্প শুরু করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটাররা। অনুশীলন ক্যাম্পে বাংলাদেশ দলকে পরিচালনা করছেন, সহকারী কোচ নিক পোথাস।

(ঢাকাটাইমস/২৯মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :