বাঞ্ছারামপুরে জিল্লুর রহমানের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২৩, ২১:২১

সদ্য প্রয়াত ব্রাক্ষণবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লুর স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ জুন) বিকালে বাঞ্চারামপুর উপজেলা বিএনপির কেন্দ্রীয় অফিস সংলগ্ন মাঠে এই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন কৃষকদলের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক কৃষিবিদ মেহেদী হাসান পলাশ।

উপজেলা বিএনপির আহ্বায়ক লিয়াকত আলী ফরিদের সভাপতিত্বে এবং সদস্য হারুনর রশিদ আকাশের সঞ্চালনায় স্মরণসভায় প্রধান বক্তা ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব এ কে মুসা (ভিপি মুসা)।

অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবুল আইয়ুম, আব্দুল করিম চেয়ারম্যান, সাখাওয়াত হোসেন , মোঃ হানিফ মিয়া মাজি, আব্দুল করিম, অমর সেলিম আক্তার, মোহাম্মদ রফিকুল ইসলাম সেন্টু, মোঃ জাহাঙ্গীর আলম মোঃ দেলোয়ার হোসেন সবুজ প্রমুখ। এছাড়াও বাঞ্ছারামপুর উপজেলার ১৩ টি ইউনিয়ন বিএনপির সভাপতি সাধারণ সম্পাদক সিনিয়র সহ সভাপতি সাংগঠনিক সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ এবং ছাত্রদল যুবদল শ্রমিক দল স্বেচ্ছাসেবক দল কৃষক দল মহিলা দল এবং ওলামা দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। স্মরণ সভায় বক্তারা মরহুম জিল্লুর রহমানের দলের জন্য বিভিন্ন ত্যাগ তিতিক্ষার কথা স্মরণ করেন।

(ঢাকাটাইমস/২জুন/জেবি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :