বেনাপোলে পরিবহন শ্রমিকের আলিশান বাড়ি, দুদকে অভিযোগ

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জুন ২০২৩, ১৫:০২ | প্রকাশিত : ০৩ জুন ২০২৩, ১৩:১৯

যশোরের বেনাপোলের পরিবহন শ্রমিক নাজমুল হোসেন বাপ্পী হঠাৎ করেই কোটিপতি বনে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বেনাপোলের ছোটআঁচড়া গ্রামে বিলাসবহুল পাঁচতলা বাড়ি নির্মাণ করছেন তিনি। অভিযোগ রয়েছে, তিনি হুন্ডি ও মাদকের কারবারে জড়িয়ে অবৈধ এ সম্পদের মালিক হয়েছেন। এ বিষয়ে তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন-দুদক সমন্বিত জেলা কার্যালয়ে অভিযোগ দাখিল করা হয়েছে।

দুদকে দাখিল করা অভিযোগে উল্লেখ করা হয়, বেনাপোলের ছোটআঁচড়া গ্রামের আব্দুল করিম মাইকের ছেলে নাজমুল হোসেন বাপ্পী সাউদিয়া পরিবহনের কলারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। পরিবহন শ্রমিক হয়েও তিনি ছোটআঁচড়ায় কোটি টাকা ব্যয়ে বিলাসবহুল পাঁচতলা বাড়ি নির্মাণ করছেন। এছাড়াও বিভিন্ন স্থানে জমিজমা ক্রয় করেছেন এবং ব্যাংকে তার বিপুল টাকা গচ্ছিত রয়েছে।

অভিযোগে দাবি করা, পরিবহন শ্রমিকের পরিচয়ের পেছনে নাজমুল হোসেন বাপ্পী হুন্ডি ও মাদকের কারবারের সঙ্গে জড়িত। এই কারবারেই তিনি অবৈধ সম্পদের মালিক হয়েছেন।

অভিযোগের বিষয়ে নাজমুল হোসেন বাপ্পী জানান, তার বিরুদ্ধে করা অভিযোগ সত্য নয়। তিনি সাউদিয়া পরিবহনের চাকরি করলেও তার মাছের ঘের ও মাছের আমদানি-রপ্তানি ব্যবসা রয়েছে। বাড়ি করলেও তিনি অনেক টাকা ঋণগ্রস্ত। ব্যক্তিস্বার্থে তাকে হেয় করার জন্য এ ধরনের অভিযোগ করা হয়েছে।

আরও পড়ুন: লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় সিএনজির তিন আরোহী নিহত

এ বিষয়ে দুর্নীতি দমন কমিশন-দুদক সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. আল-আমিন জানান, বেনাপোলের নাজমুল হোসেন বাপ্পীর বিষয়ে অভিযোগ পেয়েছেন। নিয়ম অনুযায়ী এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/০৩জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :