ওয়ার্লপুল ব্র্যান্ডের সকল পণ্য এখন পাচ্ছেন র‌্যাংগস ইলেকট্রনিক্স-এ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুন ২০২৩, ১৯:১০

দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স কোম্পানি র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, আমেরিকান অরিজিন ব্র্যান্ড Whirlpool-এর অফিসিয়াল ডিস্ট্রিবিউটর হিসেবে যাত্রা শুরুর আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে এবং ওয়ার্লপুল রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন ও ওভেন এর আনুষ্ঠানিক বাজারজাতকরণ শুরু করেছে।

র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের ভাইস-চেয়ারপার্সন মিসেস সাচিমি হোসেন; ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিস বিনাস হোসেন এবং ওয়ার্লপুল বাংলাদেশ লিমিটেডের পক্ষে বাংলাদেশ কান্ট্রি হেড সঞ্জিব ঝা অনুষ্ঠানের উদ্বোধন করেন। র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের সিনিয়র জেনারেল ম্যানেজার মোহাম্মদ জানে আলমসহ অন্যান্য বিভাগীয় কর্মকর্তারা ও ওয়ার্লপুল বাংলাদেশ লিমিটেডের বিভিন্ন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

১১০ বছরের বেশি অভিজ্ঞতা সম্পন্ন আমেরিকান টেকনোলজির ওয়ার্লপুল ব্রান্ডে ইনভার্টার ফ্রস্ট ফ্রি ও নন-ইনভার্টার ডিরেক্ট কুল রেফ্রিজারেটর যা মাইক্রোব্লক টেকনোলজি সমৃদ্ধ। এই প্রযুক্তি খাবার রাখে ১৪ দিন পর্যন্ত গার্ডেন ফ্রেশ; বিদ্যুত সাশ্রয়ী টেকনোলজি ও ভিন্ন ভিন্ন মডেল আর ডিজাইন তো থাকছেই। ওয়ার্লপুল ওয়াশিং মেশিন ৫০টি শক্ত দাগ এবং ৪৮ ঘন্টা পর্যন্ত পুরানো দাগ দূর করে, ৯৯% পর্যন্ত জীবাণু এবং অ্যালার্জেন দূর করে। ব্ল্যাক মিরর ফিনিশ ও ফেদার টাচ মেমব্রেন টেকনোলজি সমৃদ্ধ ওভেন দেবে স্বাস্থ্যকর খাবারের নিশ্চয়তা।

পণ্যের উদ্বোধন উপলক্ষে থাকছে আকর্ষণীয় অফার ও ফ্রী গিফট, যা দেশব্যাপী ১০০টি র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এর শোরুমে ও অনলাইন স্টোর এ একযোগে পাওয়া যাবে আগামী ৭দিন পর্যন্ত।

র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড গত ৪০ বছর থেকে বাংলাদেশের বাজারে অফিসিয়াল ইলেকট্রনিক্স পণ্য বাজারজাত করছে ও নিশ্চিত করে যাচ্ছে অফিসিয়াল বিক্রয়োত্তর সেবা। যাবতীয় স্বাস্থ্য সুরক্ষা অনুসরণ করে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৫জুন/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

সোনালী ব্যাংকের সঙ্গে স্বেচ্ছায় একীভূত হচ্ছে বিডিবিএল

ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভ্যাল মঙ্গলবার শুরু

চাঁদপুরে সোশ্যাল ইসলামী ব্যাংকের রেমিট্যান্স গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পিপিপি প্রকল্প নির্মাণে ব্যবহৃত হবে বসুন্ধরা সিমেন্ট

চামড়া শিল্পের উন্নয়নে করণীয় নির্ধারণ করা হয়েছে: শিল্পমন্ত্রী

ন্যাশনাল ব্যাংকের হারানো গৌরব ফিরিয়ে আনা হবে

ফের বাড়ল সোনার দাম, প্রতি ভরি এক লাখ ১৭ হাজার টাকা

সরকারের আর্থিক সম্পদের দক্ষ ব্যবহার নিশ্চিতে অডিট কার্যক্রমকে ফলপ্রসূ করার তাগিদ

ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত

সিটি ব্যাংক ও ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি স্বাক্ষর

এই বিভাগের সব খবর

শিরোনাম :