বাকি জীবন কানাডায় কাটাতে চান বিতর্কিত মডেল সানাই

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২৩, ১৬:৫৭

বিয়ের পর শোবিজের কাজ থেকে দূরে সরে ধর্মে মনোযোগী হয়েছিলেন বিতর্কিত মডেল সানাই মাহবুব। চেয়েছিলেন সংসারী হয়ে ইসলামের পথে বাকিটা জীবন কাটাতে। কিন্তু ভাগ্য সহায় হলো না। বিয়ের এক বছর না পেরোতেই দাম্পত্য কলহের জেরে নিচ্ছেন বিচ্ছেদের প্রস্তুতি।

এবার জানালেন, দেশ ছেড়ে বাকি জীবনটা কানাডায় কাটাতে চান সানাই। বেশ কয়েক দিন ধরে এ নিয়ে বেশ ব্যস্ত তিনি। এরইমধ্যে জমা দিয়েছেন ভিসার আবেদনপত্রও।

সানাই বলেন, ‘সংসারটা করতে চেয়েছিলাম কিন্তু তা আর হচ্ছে না। মান সম্মানের কথা ভেবে চুপ আছি। মা চাচ্ছে না এসব বিষয়ে আর কথা বলি। নিজেরও একটু ফ্রেশ মাইন্ড দরকার। সবকিছু মিলিয়ে কানাডা চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। সেখানে স্থায়ী হওয়ার চিন্তা রয়েছে। দেখা যাক কী হয়।’

কাজ নিয়ে নতুন করে কিছু ভাবছেন এই মডেল? সাইনাই বলেন, ‘এখনো কিছু ভাবিনি। তবে ফেরা না ফেরা কানাডায় স্থায়ী হওয়ার উপর নির্ভর করছে। যদি সেখানে স্থায়ী বসবাসের অনুমতি মিলে তাহলে আর দেশে আসব না। অনুমতি না পেলে হয়ত আসা হবে এবং কাজে দেখা যেতে পারে। সময়ই সবকিছু বলে দেবে। চলতি মাসেই পজিটিভ একটি খবর জানাতে পারব।’

গত বছরের ২৭ মে পারিবারিক আয়োজনে অনেকটা গোপনেই পেশায় ব্যাংক কর্মকর্তা আবু সালেহ মুসাকে বিয়ে করেন সানাই। তবে সেই সংসার আর টিকছে না। সম্প্রতি সানাই জানান, তার স্বামী শারীরিক ভাবে অক্ষম। অনেক ডাক্তার দেখিয়েও কোনো লাভ হয়নি। তাই ডিভোর্সই সমাধান।

অভিনয় ও মডেলিংয়ে নাম না করতে পারলেও ২০১৯ সালে সার্জারির মাধ্যমে ব্রেস্টের আকার বাড়িয়ে বেশ আলোচনার জন্ম দেন সানাই। তাকে নিয়ে সমালোচনাও কম হয়নি। এছাড়া প্রাক্তন এক মন্ত্রীকে বিয়ে করার গুজব ছড়িয়েও বেশ শোরগোল ফেলে দিয়েছিলেন বিতর্কিত এই মডেল।

(ঢাকাটাইমস/৬জুন/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :