সাতক্ষীরায় দুই স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ জুন ২০২৩, ১৫:৫৪ | প্রকাশিত : ০৮ জুন ২০২৩, ১৫:০৩

ভারতে পাচারকালে সাতক্ষীরার বৈকারী সীমান্তের বলদঘাটা এলাকায় অভিযান চালিয়ে ২টি স্বর্ণের বারসহ এক পাচারকারীকে আটক করেছে বিজিবি।

বৃহস্পতিবার দুপুর দেড়টায় হোয়াটসঅ্যাপ গ্রুপে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবির সাতক্ষীরার ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আশরাফুল হক এসব তথ্য নিশ্চিত করেন।

আটককৃত পাচারকারীর নাম সাগর হোসেন সরদার (২৫)। তিনি সাতক্ষীরা সদরের বৈকারী মাঝেরপাড়া গ্রামের সিরাজুল ইসলাম সরদারের ছেলে।

বিজিবি অধিনায়ক বলেন, ভারতে স্বর্ণ পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৈকারী সীমান্তের বলদঘাটা এলাকায় অভিযান চালায় বৈকারী ক্যাম্পের বিজিবি সদস্যরা। এ সময় পাচারকারী সাগর হোসেনের কোমরে স্কচটেপ দিয়ে প্যাচানো অবস্থায় দুইটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের বারের ওজন ২৩৩ গ্রাম ২৮০ মিলিগ্রাম। যার বাজার মূল্য ১৯ লাখ ৬৮ হাজার ৮৮৩ টাকা। এ ঘটনায় সাগর হোসেনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে বলদঘাটা গ্রামের রহিম গাজী ও সাইদুল ইসলাম জানান, বুধবার রাত ৮টার দিকে বৈকারী বিজিবি ক্যাম্পের সদস্যরা বাড়ির পাশের পাটক্ষেত থেকে সাগর হোসেনকে সোনাসহ আটক করে। এ সময় তার সহযোগী বলদঘাটা গ্রামের সুজীর আলীর ছেলে সুমন হোসেন পালিয়ে যায়। পরে বিজিবি সুমন হোসেনের বাড়ি ঘেরাও করে রাখে। তবে রাত ১১টার দিকে ৩৩ বিজিবির কর্মকর্তারা এসে সাগরকে নিয়ে যায়।

(ঢাকাটাইমস/০৮জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :