বন্ধুর বাড়িতে দাওয়াত খেতে গিয়ে প্রাণ গেল যুবকের

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুন ২০২৩, ২০:০২

গাজীপুরের শ্রীপুর উপজেলায় বন্ধুর বাড়িতে দাওয়াত খেতে গিয়ে প্রাইভেটকারের ধাক্কায় ফয়সাল আহমেদ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার বিকাল ৩টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের বৃন্দাবন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ফয়সাল আহমেদ উপজেলার উত্তর পেলাইদ গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। তিনি নয়নপুর এলাকার ডিবিএল সিরামিক কারখানায় চাকরি করতেন বলে জানা গেছে।

নিহতের চাচাতো ভাই মো. জালাল উদ্দিন বলেন, ফয়সাল ডিবিএল সিরামিক কারখানায় চাকরি করতেন। কারখানা শুক্রবার ছুটি থাকায় তিনি নিজের মোটরসাইকেলে এক বন্ধুকে নিয়ে অপর এক বন্ধুর বাড়িতে দাওয়াত খেতে রওনা হন। উপজেলার টেংরা এলাকায় তাদের যাওয়ার কথা ছিল। কিন্তু ছাতিরবাজার-টেংরা সড়কের বৃন্দাবন আসার পর পেছন থেকে দ্রুতগতিতে আসা একটি প্রাইভেটকার তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুজন গুরুতর আহত হন। অপরদিকে দুর্ঘটনা ঘটিয়ে প্রাইভেটকারসহ চালক পালিয়ে যান। এই ঘটনায় ফয়সাল আহমেদ ঘটনাস্থলে মারা যান। তার সঙ্গে থাকা অপর বন্ধু চিকিৎসাধীন। তবে আহত ওই বন্ধুর পরিচয় জানা যায়নি।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এস আই) কবির হোসেন বলেন, দুপুরের দিকে অজ্ঞাতনামা একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। প্রাইভেটকারটিকে শনাক্ত করা যায়নি। নিহত যুবকের মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৯জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :