নোয়াখালীতে চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জুন ২০২৩, ১১:৩৫ | প্রকাশিত : ১০ জুন ২০২৩, ১১:২৭

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল হয়েছে। বিক্ষোভকারীদের অভিযোগ ওই চেয়ারম্যান মিথ্যা মামলা দিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা আতিক উল্যাহসহ কয়েকজনকে হয়রানি করছেন। তার দায়ের করা একটি মামলায় ইতোমধ্যে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে চাপরাশিরহাট বাজারের শেখ রাসেল স্মৃতি সংসদের সামনে থেকে ঝাড়ু মিছিলটি শুরু হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় শেখ রাসেল স্মৃতি সংসদের সামনে গিয়ে শেষ হয়। পরে ওই স্থানে একটি বিক্ষোভ সমাবেশ করেন তারা।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ধানশালিক ইউনিয়নের চেয়ারম্যান সাহাব উদ্দিনের মেয়েকে ইভটিজিং করার অভিযোগ এবং তার ছেলেকে মারধর করা হয়েছে এমন অভিযোগ তুলে থানায় মামলা দায়ের করে কিছু নিরীহ মানুষকে হয়রানি করছেন ওই চেয়ারম্যান। রাজনৈতিক প্রতিহিংসার কারণে তিনি সামান্য একটি বিষয়কে বড় করেছেন। আমরা চাই দ্রুত মিথ্যা মামলা প্রত্যাহার করে নেবেন ওই চেয়ারম্যান।

বক্তারা আরও বলেন, ইতোমধ্যে সাহাব উদ্দিন চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে কিশোর গ্যাং-এর হামলায় গুরতর আহত দীপুর বাবা বাদী হয়ে কবিরহাট থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আমরা প্রশাসনের প্রতি দাবি জানাচ্ছি দ্রুত দীপুর ওপর হামলাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হোক।

আরও পড়ুন: বরিশাল সিটি নির্বাচন: প্রচারণার শেষ দিন আজ

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম রফিক জানান, সাহাব উদ্দিন চেয়ারম্যান মারামারির ঘটনায় একটি মামলা করেন, সেই মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার ভাতিজি বাদী হয়ে একটি ইভটিজিং মামলা দায়ের করেছেন। এছাড়াও দীপুর বাবার একটি লিখিত অভিযোগ আমরা পেয়েছি সেটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১০জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :