জাতীয় শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত নির্বাহী প্রকৌশলী আমিরুল ইসলাম

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০২৩, ২৩:০৪

জাতীয় শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন কিশোরগঞ্জের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী মো. আমিরুল ইসলাম। কর্মক্ষেত্রে পেশাগত দক্ষতা, সততা ও সদাচারণের স্বীকৃতি হিসেবে ২০২২-২০২৩ সালের জাতীয় শুদ্ধাচার পুরস্কারের জন্য তাকে মনোনীত করা হযেছে।

বৃহস্পতিবার (২২ জুন) এলজিইডি’র প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এলজিইডি’তে কর্মরত ২য় গ্রেড হতে ৯ম গ্রেডভুক্ত কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে থেকে কিশোরগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. আমিরুল ইসলামকে শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত করা হয়।

জানা গেছে কিশোরগঞ্জ জেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী হিসেবে মো. আমিরুল ইসলাম ২০২১ সালের ৭ নভেম্বর যোগদান করেন। এরপর থেকে তিনি পেশাগত দক্ষতা, সততা ও সদাচারণের মাধ্যমে জেলায় এলজিইডি’র কার্যক্রমকে বেগবান করতে উদ্যোগী হন। জেলা পর্যায় থেকে শুরু করে উপজেলা পর্যায় পর্যন্ত এলজিইডি’তে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের উদ্বুদ্ধকরণের মাধ্যমে কর্মক্ষেত্রে তিনি একটি সুস্থ প্রতিযোগিতাম‚লক পরিবেশ তৈরি করতে সক্ষম হন। এর মাধ্যমে জেলায় এলজিইডির কার্যক্রমে গতি সঞ্চারের পাশাপাশি টেকসই উন্নয়ন নিশ্চিত করতে নির্বাহী প্রকৌশলী মো. আমিরুল ইসলাম নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

কিশোরগঞ্জ সদর উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী মোঃ মোজাম্মেল হক জেলা নির্বাহী প্রকৌশলীকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে তার ফেসবুকে স্টেটাস দেন, ‘কিশোরগঞ্জ জেলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) সুযোগ্য মান্যবর নির্বাহী প্রকৌশলী, কিশোরগঞ্জ জেলার এলজিইডি পরিবারের অভিভাবক মো: আমিরুল ইসলাম স্যারকে জাতীয় শুদ্ধাচার চর্চায় বিশেষ অবদান রাখায় ২০২২-২৩ সালের জন্য এই পুরস্কারে মনোনীত হয়েছেন। একজন সুদক্ষ সংগঠক, দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলী, উন্নয়ন কাজ বাস্তবায়নে দক্ষ সমন্বয়ক সুদুর প্রসারী পরিকল্পনাকারী মোঃ আমিরুল ইসলাম স্যারের কাজের স্বীকৃতি দেওয়ায় উপজেলা প্রকৌশলীর কার্যালয় এলজিইডি, সদর, কিশোরগঞ্জ এর সকল কর্মকর্তা কর্মচারীর পক্ষ থেকে স্যারকে উষ্ণ অভিনন্দন জানাই’।

জাতীয় শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় নির্বাহী প্রকৌশলী মো. আমিরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, আমাকে শুদ্ধাচার পুরস্কার ২০২২-২৩ এর জন্য মনোনীত করায় প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিনসহ কমিটির সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

(ঢাকাটাইমস২২জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :