ঈদের নামাজ শেষে খায়ের আবদুল্লাহ ও সাদিক আবদুল্লাহর কোলাকুলি

বরিশাল ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ জুন ২০২৩, ১৫:৫৩ | প্রকাশিত : ২৯ জুন ২০২৩, ১৪:৪০

বরিশালে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের প্রথম জামাতে নামাজ আদায় করেছেন খায়ের আবদুল্লাহ ও সাদিক আবদুল্লাহ। নামাজ পড়া শেষে চাচা আবুল খায়ের আবদুল্লাহর সঙ্গে কোলাকুলি করে শুভেচ্ছা বিনিময় করেছেন ভাতিজা সাদিক আবদুল্লাহ। আর এ দৃশ্য বরিশাল সিটি করপোরেশন নির্বাচন ঘিরে দুজনের মধ্যে পরোক্ষ দ্বন্দ্বের আগুনে পানি বলে মনে করছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার সকাল সাতটার দিকে নগরীর বান্দরোডে ঈদগাহর মাঠে এ দৃশ্য দেখা যায়।

এদিন একই জামাতে নামাজ আদায় করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল-৫ (সদর) আসনের সংসদ সদস্য জাহিদ ফারুক, বিভাগীয় কমিশনার আমিন উল আহসান, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজনৈতিক অঙ্গনের নেতারা।

নামাজ শুরু হওয়ার আগে সংক্ষিপ্ত বক্তব্যে বরিশাল সিটি করপোরেশনের বিদায়ী মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেন, মেয়র হিসেবে আপনাদের সামনে শেষ ঈদের জামাতে বক্তব্য দিচ্ছি। যত দিন বেঁচে থাকব আমি বরিশালের মানুষের পাশে থাকবো। এ জন্য মেয়র থাকতে হবে এমন কোনো কথা নেই। নবনির্বাচিত মেয়র আমার চাচাসহ সবাইকে ঈদের শুভেচ্ছা।

তিনি বলেন, আজ আমরা সবাই সবার জন্য দোয়া করবো। দোয়া করবো প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আবদুল্লাহর জন্য।

পরে নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে নতুন সিটি মেয়র আবুল খায়ের আবদুল্লাহ বলেন, নগরবাসী আমাকে যে সম্মান দিয়েছেন, তার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। তারা আমাকে যে দায়িত্ব দিয়েছেন, তা যেন সঠিকভাবে যেন পালন করতে পারি, সে জন্য আল্লাহর কাছে দোয়া চাই।

আরও পড়ুন: গরু ব্যবসায়ীকে হত্যা করে সাড়ে ১৪ লাখ টাকা লুট, চারজনকে ফেলল রাস্তায়

সদ্য সমাপ্ত বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে এবার মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাননি সাদিক আবদুল্লাহ। তার ছোট চাচা আবুল খায়ের আবদুল্লাহকে নৌকা প্রতীক দেওয়া হলে নগরীতে আওয়ামী লীগের রাজনীতি দুই শিবিরে বিভক্ত হয়ে পড়েন। চাচা-ভাতিজার দ্বন্দ্ব দেশ জুড়ে আলোচনায় থাকে। অভিমানে এলাকা ছেড়ে যান, গত ১২ জুন নির্বাচনে ভোট দিতেও বরিশালে যাননি সাদিক আবদুল্লাহ। তার চাচা মেয়র নির্বাচিত হওয়ার পর ঈদের জামাতে প্রথম দেখা, কোলাকুলি ও শুভেচ্ছা বিনিময় হলো। (ঢাকাটাইমস/২৯জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি স্কুলছাত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় এখনো মামলা হয়নি

মফস্বল সাংবাদিকেদের ওয়েজ বোর্ডের আওতার আনার দাবি

আ.লীগ বিভ্রান্তিকর কথা বলে নিজেদের ভেতরকার অস্থিরতা আড়াল করছে: প্রিন্স

‘ওরাল ক্যান্সার’ সম্পর্কে সচেতন হওয়ার পরামর্শ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর

‘মনে হয় আত্মহত্যা করি, তাতে যদি বেঁচে যাই!’

ফেলোশিপে সিঙ্গাপুর যাচ্ছেন সাতক্ষীরা মেডিকেলের ডা. মাহমুদুল হাসান

গাজীপুরে দুর্ঘটনা: দুই ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

শ্রীপুরে তীব্র দাবদাহে ঝরে পড়ছে লিচু

চেয়ারম্যানের উঠান বৈঠকে ফাঁকা গুলি ছোড়ার অভিযোগ বদির বিরুদ্ধে

ট্রাকের পেছনে মুরগিবোঝাই পিকআপের ধাক্কা, নিহত ২

এই বিভাগের সব খবর

শিরোনাম :