গাজীপুরে সাবেক চবিয়ানদের সংগঠনের আত্মপ্রকাশ

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০২ জুলাই ২০২৩, ২৩:১৮

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে গাজীপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন গাজীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির উদ্যোগে গত শনিবার (১ জুলাই) গাজীপুর শহরের চেম্বার অব কমার্স মিলনায়তনে এক আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান হয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের অধ্যাপক মো. এমদাদুল হকের সভাপতিত্বে এবং মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক (অর্থ) লুৎফর রহমান বাবুর সঞ্চালনায় উক্ত মিলনমেলায় উপস্থিত ছিলেন চবি আরবী বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. মো. মফিজ উদ্দিন, যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক এ কে এম জিয়াউর রহমান সোহেল, সমিতির প্রধান পৃষ্ঠপোষক ও বিশিষ্ট শিক্ষাবিদ মাজহারুল হক, সমিতির সাবেক সভাপতি মো. আনোয়ার সাদাতসহ সমিতির সাবেক ও বর্তমান সদস্যবৃন্দ।

পুনর্মিলনীতে সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে স্মৃতিচারণ করে তাদের অনুভূতি ব্যক্ত করেন এবং দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন শিমুল, রিপন, জহির, জনি আখন্দ, হাসান, সুমন ঘোষ, ইব্রাহিম খলিল, মাহফুজ, আল আমিন, জোবায়ের, জাহাঙ্গীর, এরশাদ, রাশেদ , মুস্তাফিজ, মারুফ, ইকবাল, কবির, তারেক সহ অন্যান্যরা। পরে ছাত্র কল্যাণ সমিতির বর্তমান সাধারণ সম্পাদক মো: নেয়ামুল হক তানজিদ ও সাবেক সহ সভাপতি মাহফুজুর রহমান রাসেল সাবেক শিক্ষার্থীদের জন্য একটি সংগঠনের প্রস্তাব পেশ করলে উপস্থিত সকলে সহমত প্রকাশ করেন। এরই ধারাবাহিকতায় সাবেক শিক্ষার্থীদের জন্য সিইউ এক্স স্টুডেন্ট ক্লাব, গাজীপুর নামে একটি সংগঠনের প্রতিষ্ঠা করা হয় এবং এই সংগঠনের গঠনতন্ত্র ও কার্যকরী কমিটি গঠনের জন্য একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

গঠনতন্ত্র ও কার্যকরী কমিটি প্রণয়নের উদ্দেশ্যে গঠিত কমিটিতে আহ্বায়ক হিসেবে মো. এমদাদুল হক, যুগ্ম আহ্বায়ক আনোয়ার সাদাত এবং সদস্য সচিব হিসেবে মো. মাজহারুল হককে মনোনীত করা হয়।

এছাড়াও গাজীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি, চবি এর সকল সাবেক সিনিয়র সহ সভাপতি ও সাধারণ সম্পাদকগণ এই আহ্বায়ক কমিটির সদস্য হিসেবে কাজ করবেন। এই আহ্বায়ক কমিটি আগামী ৯০ দিনের মধ্যে একটি পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি এবং একটি গঠনতন্ত্র প্রণয়ন করবেন।–বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/০২জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :