ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার হলেন সালাউদ্দিন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৩ জুলাই ২০২৩, ২৩:৪০ | প্রকাশিত : ১৩ জুলাই ২০২৩, ২৩:০৫

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) হিসেবে পদায়ন করা হয়েছে মো. সালাউদ্দিনকে। বর্তমানে তিনি পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির সাইবার পুলিশ সেন্টারে কর্মরত আছেন। বিসিএস পুলিশ ক্যাডারের ৩৪ তম ব্যাচের এই কর্মকর্তাকে আজ বৃহস্পতিবার ফরিদপুর জেলা পুলিশে পদায়ন করা হয়।

এদিকে ফরিদপুর সদর সার্কেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকারকে বগুড়া জেলা পুলিশে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার পুলিশ সদরদপ্তরের এক প্রজ্ঞাপনে অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ২৬ কর্মকর্তাকে বদলি করে নতুন দায়িত্ব দেওয়া হয়।

জানা গেছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে (পরিসংখ্যান বিভাগে) পড়াশোনা শেষ করে ২০১৬ সালে পুলিশে যোগ দেন মো. সালাউদ্দিন। সহকারী পুলিশ সুপার (এএসপি) থাকায় অবস্থায় র্যাব-১ কর্মরত ছিলেন। মেধাবি ও চৌকস অফিসার হিসেবে পরিচিত সালাউদ্দিন এলিট ফোর্সটিতে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। সন্ত্রাসী, অস্ত্র-মাদক কারবারি ছাড়াও বিভিন্ন অভিযানে তিনি সফলতা দেখান। ভালো কাজের স্বীকৃতি হিসেবে ২০২০ সালে 'রাষ্ট্রপতি পুলিশ পদক-পিপিএম' পান। পরবর্তীতে তিনি পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিটিতে বদলি হন। পদোন্নতি পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার হলে সালাউদ্দিন সিআইডিতে বদলি হন। পুলিশের এই কর্মকর্তার বাড়ি ব্রাক্ষণবাড়িয়া জেলায়।

(ঢাকাটাইমস/১৩জুলাই/এসএস/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :