দিনাজপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৫

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০২৩, ১৫:১১

দিনাজপুরের নবাবগঞ্জে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালকসহ দুজন নিহত হয়েছেন। এছাড়া অন্তত ১৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার ভোর সাড়ে ৩টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের চড়ারহাট টুলটুলিপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ট্রাকের চালক আকরাম হোসেন (৩২) ও বাসের যাত্রী জান্নাতি রহমতারা (১২)। এ ঘটনায় আহত ১৫ জনকে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আকরাম হোসেন পাবনা জেলার বেড়া উপজেলার সরিষা গ্রামের নুরুজ্জামানের ছেলে, জান্নাতি রতমতারা দিনাজপুরের পার্বতীপুর উপজেলার দেবিপুর গ্রামের জিয়ারুল হকের মেয়ে।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) তাওহীদুল ইসলাম হতাহতের ঘটনা নিশ্চিত করে জানান, মা এন্টার প্রাইজ নামক একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে দিনাজপুরে যাওয়ার পথে মঙ্গলবার ভোর সাড়ে ৩টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে উপজেলার চড়ারহাট টুলটুলিপাড়া নামক স্থানে পৌঁছালে অপরদিক থেকে আসা একটি আলু বহনকারী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুজন নিহত হন।

তিনি জানান, এ ঘটনায় আহত হন আরও অন্তত ১৫ জন। তাদের মধ্যে ৬ জন গুরুতর আহত অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

আরও পড়ুন: কুড়িগ্রামে বন্যার পানিতে ভেসে গেছে ৬৫০ পুকুরের মাছ

তিনি আরও বলেন, নিহত জান্নাতির পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ না থাকায় সুরতহাল শেষে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। আকরাম হোসেনের মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৮জুলাই/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :