‘সুড়ঙ্গ’ নিয়ে যে বার্তা দিলেন টলিউড তারকারা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জুলাই ২০২৩, ১৭:৪৮ | প্রকাশিত : ২২ জুলাই ২০২৩, ১৭:৪৬

গত কোরবানির ঈদে দেশের ২৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় আফরান নিশো ও তমা মির্জা জুটির ‘সুড়ঙ্গ’ সিনেমা। মুক্তির পর দর্শকহলে বেশ সাড়া ফেলে এটি।

এদিকে দেশের গন্ডি পেরিয়ে শুক্রবার পশ্চিমবঙ্গের ২৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘সুড়ঙ্গ’। মুক্তির পর সেখানেও বেশ ভালো সাড়া পাচ্ছে এটি। সিনেমাটি দেখে টলিউডের তারকারাও বার্তা দিচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন: ‘সুড়ঙ্গ’ টিমের প্রত্যেককে জানাই অসংখ্য শুভেচ্ছা।

‘ব্যোমকেশ’খ্যাত গুণী নির্মাতা ও অভিনেতা অরিন্দম শীল ইতোমধ্যে ‘সুড়ঙ্গ’ দেখেছেন। দেখার পর মুগ্ধতা প্রকাশ করে বলেছেন- ‘সুড়ঙ্গ’ দেখলাম এবং ভালোবেসে ফেললাম। দারুণ নির্মাণ ও স্টোরিটেলিং রাফী। আফরান নিশোর অবিশ্বাস্য অভিনয়! তমা মির্জা দারুণ করেছে!এই ছবি মিস করবেন না।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি টুইটারে লিখেছেন: ‘সুড়ঙ্গ’ সিনেমার পুরো টিমের জন্য অনেক শুভকামনা রইলো।

শুক্রবার সন্ধ্যায় কলকাতার অ্যাক্রোপলিস মলে সিনেমাটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে। সেখানে দর্শক ও টলিউডবাসীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। নির্মাতা রাফী জানান, অন্য একটি দেশে নিজের সিনেমার প্রতি দর্শকের এমন আগ্রহ দেখে তিনি আপ্লুত।

‘সুড়ঙ্গ’ সিনেমায় নিশো-তমা ছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মোস্তফা মনোয়ার, মনির আহমেদ শাকিল প্রমুখ। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে আলফা আই ও চরকি।

(ঢাকাটাইমস/২২জুলাই/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :