“পারবে তুমিও”—দেশের মানুষের অদম্য চেতনাকে সম্মান জানাতে রবি’র নতুন পদচারণা

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০২৩, ১০:৩৮

২৫ জুলাই শুরু হয়েছে রবি আজিয়াটা লিমিটেড-এর নতুন ক্যাম্পেইন “পারবে তুমিও”-এর যাত্রা, যা এদেশের অসংখ্য মানুষের থেমে না যাওয়ার দৃঢ় মনোবলকে সম্মান জানায়। এই ক্যাম্পেইনে বলা হয়েছে বাধা পেরোনোর গল্প, যার সম্পৃক্ততা শুধু কিছু মানুষের সাথে নয়, আছে পুরো জাতির সাথেই।

যারা সকল বাধা ভেঙে এগিয়ে যাচ্ছে নিজের লক্ষ্যের দিকে, রবি 4.5G সুপারনেট কভারেজ এর মাধ্যমে দীর্ঘদিন ধরে তাদের ডিজিটাল পার্টনার হিসেবে পাশে থাকতে পেরে গর্বিত। শীর্ষস্থানীয় ডিজিটাল সার্ভিস প্রদানকারী এই প্রতিষ্ঠান 4G মার্কেটে তাদের অবস্থান ধরে রাখতে সক্ষম হয়েছে । ফলে, রবি গ্রাহকদের ৫৫.৪% আজ 4G ব্যবহারকারী যা টেলিযোগাযোগ খাতে সর্বোচ্চ। দেশব্যাপী ১৬,০৭৩ টি 4G সাইটের মাধ্যমে ৯৮.৫% জনসংখ্যার কভারেজ নিশ্চিত করেছে রবি। এ সব উদ্যোগ গ্রাহকের 4.5G ইন্টারনেট এক্সপেরিয়েন্স কে উল্লেখযোগ্যভাবে উন্নত করেছে, ইন্টারনেটের স্পিড বাড়িয়েছে, বিশেষত 4G স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য।

রবি’র 4.5G সুপারনেট এর শক্তিতে দেশজুড়ে আমাদের গ্রাহকেরা অর্জন করেছেন অসাধারণ সব মাইলস্টোন। নানা সুপ্রতিষ্ঠিত এফ-কমার্স এবং স্টার্টআপ থেকে শুরু করে নিত্য নতুন সব স্কিল শেখা, ফ্রিল্যান্সিংয়ের মাধ্যমে আয় করা, এসব কিছুই সম্ভব হয়েছে রবি 4.5G’র শক্তিশালী ইন্টারনেট এক্সপেরিয়েন্সের মাধ্যমে।

বাধা পেরিয়ে সামনে এগোনোর এই স্লোগান সবার মাঝে ছড়িয়ে দিতে রবি একটি নতুন টিভি বিজ্ঞাপন ও নিয়ে এসেছে, যেখানে সাফা কবিরকে প্রধাণ চরিত্রে দেখা যাবে। এই গল্পটি তুলে ধরার জন্য অনলাইন এবং অফলাইন প্ল্যাটফর্মেও দেশব্যাপী প্রচার চালানো হচ্ছে।

ক্যাম্পেইনটি সম্পর্কে রবি'র চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ বলেন, “রবি শুধুমাত্র তার দেশব্যাপী ৪জি সেবা এবং ইন্টারনেট অভিজ্ঞতাকে শক্তিশালী করেনি বরং বিভিন্ন ধরণের ডিজিটাল সেবা চালু করে অসংখ্য মানুষের সাফল্য যাত্রাতেও সঙ্গী হয়েছে। এই অন্তর্দৃষ্টি আমাদের রবির প্রচারাভিযান, ‘পারবে তুমিও’ চালু করতে অনুপ্রাণিত করেছে।“

এই উদ্যোগ প্রসঙ্গে রবি'র চিফ এক্সিকিউটিভ অফিসার রাজীব শেঠি বলেন, “এই প্রচারণার মাধ্যমে, আমরা সকল প্রতিকূলতার বিরুদ্ধে এগিয়ে যাওয়ার জন্য এদেশের মানুষের অদম্য শক্তিকে সম্মান জানাতে চাই। । ৯৮.৫% ৪জি কভারেজ নিশ্চিত করে আমরা আপনার জীবনের সাফল্যের পথে সঙ্গ দিতে প্রস্তুত।“

রবি সম্পর্কে:

রবি আজিয়াটা লিমিটেড (‘রবি’) একটি পাবলিক লিমিটেড কোম্পানি যেখানে এশিয়ার টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি মালয়েশিয়াভিত্তিক আজিয়াটা গ্রুপ বারহাদের সিংহভাগ মালিকানা (৬১.৮২%) রয়েছে। এছাড়া রবিতে পাবলিক শেয়ারহোল্ডারদের (১০%) পাশাপাশি বিশ্ব টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি ভারতী এয়ারটেলের (ভারত) শেয়ার রয়েছে ২৮.১৮%। রবি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। দেশের মানুষের জন্য প্রতিনিয়ত নতুন নতুন ডিজিটাল সেবা আনছে কোম্পানিটি। দেশের প্রতিটি প্রান্তে উদ্ভাবনী সেবা পৌঁছে দেয়ার উদ্দেশে রবি অব্যাহত বিনিয়োগের মাধ্যমে শক্তিশালী টেলিযোগাযোগ অবকাঠামো গড়ে তুলেছে। দেশজুড়ে থাকা এ অবকাঠামো ডিজিটাল পণ্য ও সেবা সরবরাহের পাশাপাশি ক্রমবর্ধমান ডিজিটাল প্রতিবেশ গড়ে তুলতে মুখ্য ভূমিকা পালন করছে। শহর কিংবা গ্রাম যেখানেই হোক রবির হাত ধরে ডিজিটাল বাংলাদেশের পথে হাটছে দেশবাসী।

(ঢাকাটাইমস/২৫জুলাই/এনএস)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :