সুনামগঞ্জে স্কুলছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার, হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ২৭ জুলাই ২০২৩, ০৮:৫১ | প্রকাশিত : ২৭ জুলাই ২০২৩, ০৮:৪৭

সুনামগঞ্জের শান্তিগঞ্জে রাজনা নামে এক স্কুলছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধারের পর এ হত্যাকাণ্ডের প্রতিবাদ জানিয়েছে এলাকাবাসী, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী ও সামাজিক সংগঠন। এছাড়া হত্যাকাণ্ডের তিন দিন পার হলেও এখনো ঘটনার রহস্য উদঘাটন না হওয়ায় ক্ষোভ জানিয়ে এ হত্যার বিচারের দাবি জানিয়ে মানববন্ধন করেছে তারা।

বুধবার সকাল ১১টায় পাথারিয়া বাজারে ঘণ্টাব্যাপী চলমান এই মানববন্ধনে এলাকাবাসী, সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও আশপাশের এলাকার মানুষ অংশগ্রহণ করেন।

এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যান উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার ও পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল মোমিন, গনিগঞ্জ ষোলগ্রাম উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তদবির আলম, পাথারিয়া গ্রামের মুরব্বি মো. তারা মিয়া, মুশাহিদ মিয়া, সুনা মিয়া, সাবেক মেম্বার কাইয়ুম মিয়াসহ হাজারো মানুষ।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা এই নির্মম হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যারা একাজ করেছে তারা পাষণ্ড। দুঃখের বিষয় হল আজ তিন দিন হয়ে গেলেও এখনো রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। এখন পর্যন্ত দোষীদের আটক বা গ্রেপ্তার করা হয়নি। অবিলম্বে দোষীদের খুঁজে বের করে এমন শাস্তি দেওয়া হোক যাতে কোনো অপরাধী এ ধরনের কাজ না করতে পারে।

মেয়ে হত্যার বিচার চেয়ে আহাজারি করে বাবা ইসরাইল আলী বলেন, ‘আমি নাম দস্তখত জানি না, রিকশা চালাইয়া পুরিটারে (মেয়েটারে) পড়াইছি, আমার পুরি পুলিশ অইতো আছিল (হতে চেয়েছিল), খুব কষ্ট দিয়া মারছে (মেরেছে) পুরিটারে, আমি খুনিরে দেখতাম চাই। যারা ঘটনায় ঘটাইছে তারার ফাঁসি চাই৷

আরও পড়ুন: পার্কের জঙ্গলে নিয়ে প্রেমিককে মারধর, ভয় দেখিয়ে কিশোরীকে ধর্ষণ চেষ্টা

উল্লেখ্য, গত ২২ জুলাই সন্ধ্যায় শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া গ্রামের শরীফপুর তালুকদার বাড়ী সংলগ্ন গ্রাম্য রাস্তার পাশ থেকে পাথারিয়া গ্রামের ইসরাইল মিয়ার মেয়ে রাজনা বেগম (১৬) নামের ওই স্কুলছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ৷

(ঢাকাটাইমস/২৭জুলাই/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :