উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে জামালগঞ্জে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০২৩, ১৯:৪৭

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা করেছে আ.লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা সাচনা বাজারে আ.লীগ নেতা, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা সুনামগঞ্জ ফাউন্ডেশনের সভাপতি ও সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকায় মনোনয়ন প্রত্যাশী জেলা শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমদের নেতৃত্বে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আওয়ামী লীগ, শ্রমিকলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা, কর্মী, সমর্থক ও সাধারণ জনগণ অংশ নেয়।

এ সময় হাজার হাজার নেতাকর্মীদের নিয়ে এই উন্নয়ন শোভাযাত্রাটি উপজেলা বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সাচনা বাজার গিয়ে সমাবেশে যোগ দেয়।

এ সময় সেলিম আহমেদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপি-জামায়াত অশুভ শক্তির সন্ত্রাস নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আমাদের এ সমাবেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সর্বক্ষেত্রে যে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকার বিজয়ে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দেশ আজ উন্নতির সবোচ্ছ শিখরে পৌঁছে গেছে। স্মার্ট বাংলাদেশ গড়ার পথে ঠিক তখনিই বিএনপি,জামাতের সন্ত্রাস-জঙ্গিবাদ অপরাজনীতির করে বার বার শেখ হাসিনা নেতৃত্বে আ.লীগ সরকারকে পেছন থেকে ঠেনে ধরছে, এদের বিরুদ্ধে রুখতে হবে।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সুনামগঞ্জে ১আসনে শিক্ষিত, আর্দশিক, সৎ, যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দেবেন। কোনো দুর্নীতিবাজ, সন্ত্রাসী, লুটেরা, সংখ্যালঘুর জমি দখলকারী বিতর্কিত লোককে মনোনয়ন দেবে না। সন্ত্রাসী, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদেরকে জননেত্রী শেখ হাসিনা কখনো প্রশ্রয় দেন না। পারিবারিকভাবে আ.লীগ পরিবারের সন্তান আর ছাত্র রাজনীতি থেকে শুরু করে এই পর্যন্ত এসেছি। আমার সর্বোচ্চটা দিয়ে কাজ করছি আর আগামীতেও করব দলের জন্য। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা মমতাময়ী মা যদি মনে করেন সুনামগঞ্জ-১ আসনে আমাকে মনোনয়ন দেবেন আর দলীয় মনোনয়ন পেলে আমি বিজয়ী হব ইনশাআল্লাহ।

এসময় জামালগঞ্জ উপজেলা আ.লীগ নেতা, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সফর আলী, উত্তর ইউনিয়ন আ.লীগের সহসভাপতি মুজিব মিয়া, জামালগঞ্জ উপজেলা শ্রমিকলীগের সভাপতি মো. আলী তালুকদার, সাধারণত সম্পাদক নুরুল আমিন, সাচন ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি শাহনুর মিয়া, উপজেলা আ.লীগ নেতা মনু মিয়া, যুবলীগ নেতা নয়ন আল আজাদ, তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আশ্রাউল জামান ইমন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, আ.লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা, কর্মী, সমর্থক ও সাধারণ জনগণ অংশ নেয়।

(ঢাকাটাইমস/২৭জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

দিনাজপুরে ভোট গণনার পর সংঘর্ষ, পুলিশের গুলিতে ইউপি সদস্য প্রার্থীর সমর্থক নিহত

বহিষ্কৃত প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: সেলিম ভূইয়া

নোয়াখালীতে গরমে অসুস্থ এক শিক্ষক ও ১৪ শিক্ষার্থী

জয়পুরহাটে জামায়াত-শিবিরের ৬১ নেতাকর্মী কারাগারে

হিট স্ট্রোকে মাদারীপুরে ব্যবসায়ী ও কৃষকের মৃত্যু

সালথায় তীব্র গরমে অসুস্থ স্কুলের ১৩ শিক্ষক-শিক্ষার্থী 

আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া আসামি ঢাকায় গ্রেপ্তার

শতকোটি ব্যয়ে রংপুরে হচ্ছে ৪৬০ বেডের ক্যানসার, কিডনি ও হৃদরোগ হাসপাতাল

তীব্র খরার পুড়ছে পাটক্ষেত, পাতালেও মিলছে না পানি! দিশেহারা কৃষক

চাঁদপুরে প্রচণ্ড গরমে অতিষ্ঠ জনজীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :