বরিশালে খালের পানিতে ডুবে শিশুসহ দুজনের মৃত্যু

ব‌রিশাল ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০১ আগস্ট ২০২৩, ১৫:১৩ | প্রকাশিত : ০১ আগস্ট ২০২৩, ১২:২৭

বরিশাল জেলার বানারীপাড়া উপজেলায় খালের পানিতে ডুবে একটি শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। সোমবার বিকালে দুজনের মরদেহ খাল থেকে উদ্ধার করা হয় বলে জানিয়েছেন বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদ আলম চৌধুরী।

মৃত শিশু কন্যা ফাতেমা (৪) উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের মহিষাপোতা গ্রামের আলাউদ্দীনের কন্যা। তার খালু কাইয়ুম ফকির (৩৫) উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের মালিকান্দা গ্রামের বাসিন্দা।

ওসি মাকসুদ আলম চৌধুরী পরিবারের বরাতে বলেন, নানা বাড়িতে বেড়াতে আসা শিশু ফাতেমাকে নিয়ে উপজেলার বাইশারী ইউনিয়নের কচুয়া গ্রামের খালে দুপুর দুইটার দিকে গোসল করতে যায় খালু কাইয়ুম ফকির। গোসল শেষে তারা বাড়িতে না আসায় স্বজনরা খুঁজতে বের হয়।

খাল পাড়ে এসে ট্রলারে দুজনের জামা-কাপড় দেখতে পায় স্বজনরা। কিন্তু কাইয়ুম ও ফাতেমার কোন সন্ধান না পেয়ে খালে তল্লাশি শুরু করে। বিকাল ৫টার দিকে ট্রলার থেকে একশ গজ দূরে দুজনকে ডুবন্ত অবস্থায় পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণাা করেন।

তিনি জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশে লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পানিতে ডুবে দুজনের মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, শিশুটি খালে পড়ে ডুবে গেলে তাকে উঠাতে গিয়ে কাইয়ুম হৃদরোগে আক্রান্ত হয়ে তিনিও মারা গেছেন বলে ধারণা করা যাচ্ছে।

(ঢাকাটাইমস/০১আগস্ট/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :