জিয়াউর রহমানের মরণোত্তর বিচারের দাবিতে গাজীপুরে যুবলীগের বিক্ষোভ

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২৩, ২৩:৩৫

বঙ্গবন্ধু হত্যার দায়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মরণোত্তর বিচার এবং ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় তারেক রহমানকে দেশে এনে বিচারের রায় কার্যকরের দাবি জানিয়েছে গাজীপুর মহানগর যুবলীগ।

বৃহস্পতিবার বিকালে চান্দনা চৌরাস্তা এলাকায় কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানান নেতাকর্মীরা। পরে বিক্ষোভ নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।এতে যুবলীগের মহানগর ও বিভিন্ন ওয়ার্ডের কয়েক শ নেতাকর্মী অংশ নেয়।

গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক সুমন আহমেদ শান্ত বাবু, আহ্বায়ক সদস্য আমান উদ্দিন সরকার, আতিকুর রহমান খান রাহাত, ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর আমির হামজা, সদর থানা যুবলীগের সভাপতি প্রার্থী নাহিদ মোড়ল, রাসেদুল ইসলাম জ্যাকসন, টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা লিটন উদ্দিন সরকার, ৪৪ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোক্তার হোসেন রতন প্রমুখ।

মানববন্ধনে কামরুল আহসান সরকার রাসেল বলেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মাস্টারমাইন্ড ছিলে জিয়াউর রহমান। তাই তার মরণোত্তর বিচার করা এখন সময়ের দাবি। আর তার পুত্র অর্থ পাচারকারী তারেক রহমান পালিয়ে গিয়ে বিদেশে বিলাসী জীবন কাটাচ্ছেন। তার কোন ব্যবসা-বাণিজ্য নেই, এ অর্থের উৎস কী? তিনি সেখানে বসে বিশৃঙ্খলা সৃষ্টির মাধ্যমে দেশ ধ্বংসের পাঁয়তারা করছেন। তাকে দ্রুত দেশে ফিরিয়ে এনে বিচার কার্যকর করতে হবে।

(ঢাকাটাইমস/৩আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :