মা-বাবার ডিভোর্সের জেরে ওজন বেড়েছিল অর্জুনের! কিন্তু কীভাবে?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০২৩, ১০:৪৬

বলিউডের বর্তমান সময়ের অন্যতম হ্যান্ডসাম ও ফিট অভিনেতা অর্জুন কাপুর। তবে একসময় অনেকটাই মোটা ছিলেন তিনি। তার ওজন এতটাই বেড়েছিল যে, তিনি অবসাদে ভুগতেন। শরীরের সেই ওজন বৃদ্ধি নিয়ে একাধিক বার বিভিন্ন সাক্ষাৎকারে কথা বলেছেন অভিনেতা।

তবে এবার সম্পূর্ণ নতুন এক তথ্য দিলেন অর্জুন। অভিনেতার দাবি, বাবা প্রযোজক বনি কাপুরের সঙ্গে মা মোনা সুরির বিচ্ছেদ তার শরীরের ওপর প্রভাব ফেলেছিল। যার কারনে ওজন বেড়ে গিয়েছিল।

১৯৯৬ সালে বিচ্ছেদ হয় অর্জুনের বাবা বনি এবং মা মোনার। সে সময় অর্জুনের বয়স ছিল ১১ বছর। ওই বছরই অভিনেত্রী শ্রীদেবীকে বিয়ে করেন অভিনেতার বাবা বনি। সে সময়টা বালক অর্জুনের জন্য মোটেই সহজ ছিল না।

অভিনেতা এক সংবাদসংস্থাকে দেয়া সাক্ষাৎকারে বলেন, ‘একসময় শরীরের আকার নিয়ে আমি খুশি ছিলাম। আমার কোনো সমস্যা ছিল না, আমি সচেতনও ছিলাম না। তবে বদল ঘটে এক গ্রীষ্মে। মা-বাবার বিচ্ছেদের পর সেই মানসিক চাপ সামাল দিতে আমি খাবারের ওপর নির্ভরশীল হয়ে পড়ি। ফলে, রাতারাতি ওজন বেড়ে যায়।

অর্জুন আরও জানান, মা-বাবার বিবাহ বিচ্ছেদের ফলে সে সময় স্কুলে বন্ধুদের কাছে অনেক বিদ্রূপ শুনতে হয়েছে। একটা সময়ের পর আর এই নিরন্তর মানসিক চাপ সহ্য করতে না পেরে স্কুলে যাওয়াই ছেড়ে দেন তিনি। এর প্রভাব এসে পড়ে তার শরীরে। অতিরিক্ত খাওয়াদাওয়ার ফলে ওজন বাড়তে বাড়তে ১৪০ কেজি হয়ে যায়!

এত বেশি ওজন নিয়ে অভিনেতা হওয়ার স্বপ্ন দেখা অর্জুনের পক্ষে বেশ দুষ্কর ছিল। অভিনয় জগতে স্থান করে নেয়ার পেছনে তারও ছিল এক দীর্ঘ লড়াই, যেখানে তিনি পাশে পেয়েছেন তার প্রিয় সালমান (সালমান খান) ভাইকে।

পেশাগত কাজের পাশাপাশি অর্জুন কয়েক বছর ধরে আইটেম তারকা মালাইকা অরোরার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন। মালাইকা হলেন অভিনেতা সালমান খানের ছোট ভাই আরবাজ খানের সাবেক স্ত্রী। তবে বর্তমানে অর্জুন-মালাইকার সম্পর্কে টালমাটাল অবস্থা বলে গুঞ্জন।

(ঢাকাটাইমস/২১আগস্ট/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :