উত্তরায় কলেজছাত্রীকে ধর্ষণ, সহযোগীসহ কারাগারে চীনা নাগরিক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ আগস্ট ২০২৩, ১৬:২০ | প্রকাশিত : ২৯ আগস্ট ২০২৩, ১৬:০১

চীনে নিয়ে যাওয়ার প্রলোভন দেখিয়ে এক কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে দেশটির নাগরিক জে সেন ও তার বাংলাদেশি সহযোগী হীরা চাকমাকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার পর সোমবার তাদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে মঙ্গলবার দুপুরে উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম ঢাকা টাইমসকে বিষয়টি নিশ্চিত করেন।

পরিদর্শক আমিনুল বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মিলেছে। গ্রেপ্তারের পর দুজনকে কারাগারে পাঠানো হয়েছে।

উত্তরা পশ্চিম থানা পুলিশের একজন উপপরিদর্শক (এসআই) পদ মর্যাদার একজন কর্মকর্তা ঢাকা টাইমসকে বলেন, ভুক্তভোগী একজন শিক্ষার্থী। তিনি রাজধানীর একটি সরকারি কলেজে উচ্চমাধ্যমিকে পড়াশোনা করেন। পাশাপাশি বেসরকারি একটি প্রতিষ্ঠানে খণ্ডকালীন কাজ করেন।

চীনের নাগরিক জে সেনের সহযোগী হীরা চাকমার সঙ্গে ভুক্তভোগীর ফেসবুকে পরিচয় হয়। তাকে চীনে নিয়ে যাওয়ার প্রলোভন দেখান হীরা চাকমা। গত শুক্রবার রাতে হীরা চাকমা চীনের নাগরিক জে সেনের উত্তরার ১৬ নম্বর সেক্টরের বাসায় ওই শিক্ষার্থীকে নিয়ে যান। সেখানে নিয়ে যাওয়ার পর ভুক্তভোগীকে ধর্ষণ করেন জে সেন। পরে ওই ছাত্রী বাসা থেকে চলে যেতে চাইলে জে সেনের সঙ্গে বিয়ের কথা বলা হয়। পরদিন একই কথা বলে আবারও ধর্ষণ করা হয় তাকে।

পুলিশের ভাষ্য, গত রবিবার কলেজছাত্রীকে একটি কফি শপে নিয়ে যান জে সেন ও হীরা চাকমা। সেখানে অন্য এক নারীকে বিষয়টি জানিয়ে সহযোগিতা চান ওই শিক্ষার্থী।

পরে ঘটনাটি জানানো হলে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। আর চীনের নাগরিক জে সেনকে সহযোগী হীরা চাকমাসহ গ্রেপ্তার করা হয়। পরে সোমবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। আর ভুক্তভোগীকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার পর পরিবারের হেফাজতে দেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২৯আগস্ট/এএ/আরকেএইচ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :