চুয়াডাঙ্গায় বাসের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২৩, ১২:৪১

ঢাকাগামী রয়েল পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল চালক আলামিন হোসেন (২৬) নামে একজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ আঞ্চলিক মহাসড়কের পাঁচমাইল বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলামিন হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ মানিকদিহি পাড়ার জবেদ আলীর ছেলে এবং পেশায় একজন চানাচুর বিক্রেতা ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর উপজেলার সরোজগঞ্জ বাজার থেকে কাজ শেষে নিজের মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন আলামিন হোসেন। পথিমধ্যে পাঁচমাইল বাজারে পৌঁছালে চুয়াডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহী রয়েল পরিবহন মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি চুর্ণবিচুর্ণ হয়ে যায় এবং আলামিন হোসেন ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, ঢাকাগামী রয়েল পরিবহন একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে চালক ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ ঘটনায় রয়েল পরিবহনের চালক পালিয়ে যায়। বাসটিও আটক করা সম্ভব হয়নি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/০৮সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :