১৩০ টাকা পাওনা নিয়ে বাগবিতণ্ডা: এক সোহেলকে পিটিয়ে মারল আরেক সোহেল

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৩৩

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় তুচ্ছ ঘটনায় রড দিয়ে পিটিয়ে মো. সোহেল (৩০) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রবিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সোহেল। নিহত সোহেল চৌমুহনী পৌরসভার দক্ষিণ নাজিরপুর এলাকার বাচ্চু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দক্ষিণ নাজিরপুর এলাকার সোহেলের কাছে ১৩০ টাকা পাওনা ছিল আলীপুর এলাকার সোহেল। পেশায় তারা দুই জনই দিনমজুর ছিলেন। পাওনা টাকা নিয়ে শনিবার বিকাল ৪টার দিকে আলীপুর বলির দোকান এলাকায় দুই সোহেলের মধ্যে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে পাওনাদার সোহেল লোহার একটি রড দিয়ে অপর সোহেলের মাথায় আঘাত করলে মাটিতে লুটে পড়ে সে। এসময় তার শরীরের বিভিন্ন স্থানেও পিটিয়ে জখম করা হয়। পরবর্তীতে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। রাতে সোহেলের অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকের পরামর্শমতে তাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় ওইদিন সন্ধ্যায় আহত সোহেলের মা মমতাজ বেগম বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। রবিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আহত সোহেল।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, নিহতের মৃতদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। হামলার ঘটনায় নিহত সোহেলের মায়ের দায়ের করা মামলটি হত্যা মামলা হিসেবে রেকর্ড করা হবে। এ মামলায় আলীপুর এলাকার বাহার উদ্দিনের ছেলে সোহেল (২৮) এর নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করা হয়েছে। অভিযুক্ত মূল আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পাওনা ১৩০ টাকা নিয়ে তর্কবির্তকের জেরে এ ঘটনা ঘটেছে। আসামি গ্রেপ্তারের পর ঘটনার মূলকারণ জানা যাবে।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

দিনাজপুরে ভোট গণনার পর সংঘর্ষ, পুলিশের গুলিতে ইউপি সদস্য প্রার্থীর সমর্থক নিহত

বহিষ্কৃত প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: সেলিম ভূইয়া

নোয়াখালীতে গরমে অসুস্থ এক শিক্ষক ও ১৪ শিক্ষার্থী

জয়পুরহাটে জামায়াত-শিবিরের ৬১ নেতাকর্মী কারাগারে

হিট স্ট্রোকে মাদারীপুরে ব্যবসায়ী ও কৃষকের মৃত্যু

সালথায় তীব্র গরমে অসুস্থ স্কুলের ১৩ শিক্ষক-শিক্ষার্থী 

আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া আসামি ঢাকায় গ্রেপ্তার

শতকোটি ব্যয়ে রংপুরে হচ্ছে ৪৬০ বেডের ক্যানসার, কিডনি ও হৃদরোগ হাসপাতাল

তীব্র খরার পুড়ছে পাটক্ষেত, পাতালেও মিলছে না পানি! দিশেহারা কৃষক

চাঁদপুরে প্রচণ্ড গরমে অতিষ্ঠ জনজীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :