লোহাগাড়ায় পূর্ব শত্রুতার জেরে বাড়িতে হামলার অভিযোগ

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৩৩ | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০২৩, ১৪:২০

চট্টগ্রামের লোহাগাড়ায় পূর্ব শত্রুতার জেরে এক পরিবারের বসতবাড়িতে হামলার অভিযোগ উঠেছে একই এলাকার মো: আইয়ুব ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। শুক্রবার ভোরে উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের আমতলী এনায়েত পাড়া ৬নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী বাড়ির মালিক মৃত মোস্তাক আহমদের স্ত্রী জামাল বেগম বাদী হয়ে আইয়ুব, স্ত্রী রাবেয়া বেগম ও কন্যা মেরী আক্তার, তারিন আক্তার, তানিয়া আক্তারসহ অজ্ঞাত ৪/৫ জনকে বিবাদী করে লোহাগাড়া থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা এবং থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

সরেজমিনে দেখা যায়, হামলার কারণে ভুক্তভোগীর বাড়ির দেওয়াল ভেঙে এবং ছাদের টিন উল্টে ফেলে দেওয়ায় বাড়িতে বৃষ্টির পানি ঢুকে। যার দরুন বাড়ির ভেতরে খান্দাখন্দ হয়ে যায়।

ভুক্তভোগী জানান, “আমার মৌরশী জায়গায় আমি পরিবার নিয়ে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছি। আমার ছেলে দেশের বাইরে থাকায় প্রতিপক্ষ তার পরিবারের সদস্য ও বাহিরের বখাটে লোক দিয়ে আমার বসতবাড়ির গাছপালা কাটা, চাঁদা দাবিসহ বিভিন্নভাবে জুলুম-অত্যাচার করে আসছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার সকালে প্রচণ্ড ঝড়বৃষ্টির সময় প্রতিপক্ষরা বহিরাগত লোকজন দিয়ে আমার বাড়িতে এসে হামলা করে বাড়ির দেওয়াল ভেঙে ফেলে এবং ছাদের টিন উল্টে দেয়। আমরা এর প্রতিবাদ করতে চাইলে বিবাদীগণ আমাদের ওপর হামলা করতে আসে। একসময় তারা আমার বাড়ির বৈদ্যুতিক মিটারটিও ভেঙে দেয়।”

তিনি আরও বলেন, “বিবাদীগণ যেকোনো মুহূর্তে আমার পরিবারের সদস্যদের জানমালের মারাত্মক ক্ষতি সাধন করতে পারে। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।”

স্থানীয় ইউপি সদস্য মাষ্টার ইউসুফ বলেন,“জমির সীমানার বিরুদ্ধে বাড়িতে হামলার বিষয়ে খবর পেয়েছি। যথাযথ আইনী ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।”

এ বিষয়ে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ রাশেদুল ইসলাম জানান,“অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।” এদিকে অভিযুক্ত ব্যক্তিদের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

দিনাজপুরে ভোট গণনার পর সংঘর্ষ, পুলিশের গুলিতে ইউপি সদস্য প্রার্থীর সমর্থক নিহত

বহিষ্কৃত প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: সেলিম ভূইয়া

নোয়াখালীতে গরমে অসুস্থ এক শিক্ষক ও ১৪ শিক্ষার্থী

জয়পুরহাটে জামায়াত-শিবিরের ৬১ নেতাকর্মী কারাগারে

হিট স্ট্রোকে মাদারীপুরে ব্যবসায়ী ও কৃষকের মৃত্যু

সালথায় তীব্র গরমে অসুস্থ স্কুলের ১৩ শিক্ষক-শিক্ষার্থী 

আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া আসামি ঢাকায় গ্রেপ্তার

শতকোটি ব্যয়ে রংপুরে হচ্ছে ৪৬০ বেডের ক্যানসার, কিডনি ও হৃদরোগ হাসপাতাল

তীব্র খরার পুড়ছে পাটক্ষেত, পাতালেও মিলছে না পানি! দিশেহারা কৃষক

চাঁদপুরে প্রচণ্ড গরমে অতিষ্ঠ জনজীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :