ডেমরায় পুলিশের গুলিতে যুবক আহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ০০:০১

রাজধানীর ডেমরা এলাকায় পুলিশের গুলিতে মো. ফাহিম মাতবর নামে এক যুবক পুলিশের গুলিতে আহত হয়েছেন। শনিবার ভোরে এ ঘটনা ঘটে। আহত ওই যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কয়েকজনকে আটক করেছে পুলিশ।

আড়াইহাজার থানা পুলিশের একটি সূত্র জানায়, শুক্রবার দিবাগত রাত ১টার সময় ডেমরা থানা পুলিশের একটি দল নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার জ্বালাকান্দি এলাকায় রাস্তার পাশে চলন্ত গাড়ি থামিয়ে ডাকাতি করছিল। খবর পেয়ে আড়াই হাজার থানার একটি সিভিল টিম ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের ধরার জন্য ধাওয়া করে। তখন ডাকাতরা বিভিন্ন এলাকায় পালিয়ে যায়।

পরে খবর পেয়ে ডাকাতদের পিছু ধাওয়া করে ডেমরা এলাকায় এসে ভোর পৌনে ৫টার সময় ওই যুবকের বাসার দরজা নক করে। ওই সময় ফাহিম ভয়ে ওই বাসার সাইড ওয়ালের উপর দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় আড়াইহাজার থানা পুলিশের সিভিল টিমের এক সদস্য তাকে লক্ষ্য করে আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করে। এতে তার ডান পায়ের হাটুতে গুলিবিদ্ধ হয়। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। এই ঘটনায় ছয়জনকে আটক করেছে পুলিশ। বর্তমানে ফাহিম মাতবরকে ঢাকা মেডিকেল করেজ হাসপাতালের ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুর রহমান ঢাকাটাইমসকে বলেন, এমন একটি ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে আড়াইহাজার থানা পুলিশ একটি ম্যাসেজ নিয়ে আমাদের কাছে আসছে। পরে জেনে বিস্তারিত জানাতে পারব।

গুলিবিদ্ধ ফাহিমের প্রতিবেশী ভাই সাইফুল ইসলাম ঢাকাটাইমসকে জানান, নারায়ণগঞ্জের এক চেয়ারম্যানের ভাইয়ের মোটরসাইকেল ডাকাতির মামলার আসামি সজীব ওই বাসায় ভাড়া থাকতো। পরে ভোরে আড়াইহাজার থানার একদল পুলিশ এসে দরজায় টোকা দিলে ফাহিম জিজ্ঞাসা করেন তারা কারা। প্রথমে তারা নিজেদের পরিচয় দেননি। এরপর তারা ডাকাত ডাকাত বলে চিৎকার করতে থাকলে পরে পুলিশ পরিচয় দেয়। ওই সময় ভয়ে ফাহিমসহ অন্যরা পালানোর সময় আড়াইহাজার থানা পুলিশ গুলি করে। এ সময়ে ফাহিমের ডান পায়ে গুলি লাগে। ঘটনাস্থল থেকে ডাকাত সজীবসহ সন্দেহভাজন বেশ কয়েকজনকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে জানতে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমদাদুল ইসলামকে ফোন করা হলে তিনি ফোন কল কেটে দেন।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/এএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :