কেন ভেঙেছিল সালমান-সঙ্গীতার বিয়ে? বিস্ফোরক ভাইজানের আরেক প্রেমিকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১২:৫১
বামের ছবিতে পাকিস্তানি অভিনেত্রী সোমি আলি, ডানে সালমানের সঙ্গে সঙ্গীতা বিজলানি

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে বেশ অনেকটা সময় সম্পর্কে ছিলেন পাকিস্তানি অভিনেত্রী সোমি আলি। বর্তমানে তিনি অভিনেত্রী থেকে সমাজকর্মী হয়েছেন। কিছুদিন আগেই তিনি দাবি করেছিলেন যে, সালমান খান তাকে মারধর করতেন।

এবার সালমানকে নিয়ে অন্য বোমা ফাটালেন সেই সোমি আলি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। বলেন, সালমান খান তার প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ে প্রায় সেরেই ফেলেছিলেন। কিন্তু একটি বিশেষ কারণে ভেঙে যায় সেই বিয়ে।

সোমি আলির দাবি, সালমান সেই সময় সঙ্গীতাকে ঠকিয়েছিলেন। সালমানের সেই প্রতারণা হাতে নাতে ধরে ফেলেছিলেন সঙ্গীতা। সোমি বলেন, ‘সঙ্গীতা ও সালমানের বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল। কিন্তু আমার অ্যাপার্টমেন্টে সালমানকে হাতেনাতে ধরে ফেলেন সঙ্গীতা।

এই নায়িকার দাবি, ‘সালমান সঙ্গীতার সঙ্গে যা করেছে, আমার সঙ্গেও তাই হয়েছে। একেই বলা হয় কর্মফল। যখন আমি একটু বড় হই, তখন এটি বুঝতে পারি।’

সোমি আরও জানান, সালমানের প্রতি তার ক্রাশ ছিল এবং বলিউডে ভাগ্য পরীক্ষা করার পাশাপাশি অভিনেতাকে বিয়ে করার জন্য মুম্বাই এসেছিলেন। তবে তিনি দাবি করেন, 'ভালবাসা ও যত্ন' দেখানোর অজুহাতে সালমান তাঁাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকেন।

শোনা যায়, নব্বইয়ের দশকে সালমান ও সোমির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যদিও জনসমক্ষে তাদের সম্পর্ক খুব অল্প সময়ের জন্য ছিল। তবে সোমি প্রায়ই বলেন, আট বছর ধরে তারা প্রেমের সম্পর্কে ছিলেন।

প্রাক্তন এই অভিনেত্রী প্রায়ই সালমানের বিরুদ্ধে তোপ দেগে থাকেন এবং অতীতে সালমানকে ‘ওম্যান বিটার’ এবং ‘স্যাডিস্টিক’ও বলেছিলেন। অভিনেতার সঙ্গে সম্পর্কের স্মৃতি যে এখনো তাকে তাড়া করে বেড়ায়, সে কথাও আগের এক সাক্ষাৎকারে বলেছেন সোমি।

১৯৯২ সালে ‘বুলন্দ’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সালমান ও সোমি। ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ছুপ’ ছবিতে অভিনয়ের জন্য তিনি বলিউডে পরিচিতি পান। তবে বহু আগে অভিনয় ছেড়ে বর্তমানে সোমি তার এনজিওর মাধ্যমে দক্ষিণ এশিয়ায় নারী অধিকার নিয়ে কাজ করেন।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :