অবসরে যাচ্ছেন সিনিয়র সচিব আব্দুস সালাম

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ২১:২৮

সরকারি চাকরি থেকে অবসরে যাচ্ছেন জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব কে এম আব্দুস সালাম। অবসর গমনের সুবিধার্থে এই কর্মকর্তাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।

রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

তাতে বলা হয়, অবসর গমনের সুবিধার্থে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব কে এম আব্দুস সালামকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হলো। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

২০২১ সালের জুলাই মাসে সংসদ সচিবালয়ের সচিব হিসেবে দায়িত্ব পান আব্দুস সালাম। সেসময় তিনি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ছিলেন। কে এম আব্দুস সালামের বাড়ি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নের লাঙ্গলমারা তেঁতুলিয়া গ্রামে। তিনি ১৯৮৯ সালে অ্যাডমিন ক্যাডারে সদস্য হিসেবে বাংলাদেশ সিভিল সার্ভিসে যোগদান করেন।

এদিকে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান (গ্রেড-১) মো. আরিফুর রহমান অপু অবসরে যাচ্ছেন। একইদিন পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। তাতে বলা হয়েছে, অবসর গমনের সুবিধার্থে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান (গ্রেড-১) মো. আরিফুর রহমান অপু জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হলো।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/এসএস/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :