সুষ্ঠু নির্বাচন করতে হলে শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে: গায়েশ্বর চন্দ্র রায়

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ২২:০৯

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গায়েশ্বর চন্দ্র রায় বলেন, একদফা আন্দোলনের অর্থ জনগণের ভোটাধিকার। অবাধ নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচন। অবাধ সুষ্ঠু নির্বাচন করতে হলে শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে। এই অবৈধ সংসদ বিলুপ্ত করতে হবে, নির্বাচন কমিশন পুনর্গঠন করতে হবে। কারণ শেখ হাসিনাকে মানুষ বিশ্বাস করে না।

অবৈধ সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বেগম খালেদা জিয়ার মুক্তির একদফা দাবি আদায়ের লক্ষ্যে টঙ্গীতে বিএনপির সমাবেশে প্রধান অতিথি বক্তব্য এসব কথা বলেন তিনি। মঙ্গলবার বিকালে কলেজগেট এলাকায় এ সমাবেশের আয়োজন করে গাজীপুর মহানগর বিএনপি।

সমাবেশে প্রধান বক্তা ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

এ সময় আমির খসরু বলেন, সেলফি তুলে দেশজুড়ে তোলপার করে দিয়েছি আওয়ামী লীগের নেতাকর্মীরা। সেলফির রাজনীতি বন্ধ করতে হবে। সেলফি তুলে দেশের মানুষকে আর ধোকা দেওয়া সম্ভব নয়

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মঞ্জুরুল করিম রনির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো, বাংলাদেশ জাতীয়বাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার, শ্রমিকদল কেন্দ্রীয় কমিটি কার্যকরী সভাপতি সালাহ উদ্দিন সরকার, গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুর হক মিলন, মহানগর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব উদ্দিন সরকার পাপ্পু প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :